Thank you for trying Sticky AMP!!

শাহরুখের নতুন ছবিতে যে চমকের কথা জানা গেল

শাহরুখের ‘জওয়ান’–এ অতিথি চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় দত্ত

চার বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরেছেন বলিউড তারকা শাহরুখ খান। সিনেমাটি এখন হিন্দি সিনেমার দুনিয়ায় সবচেয়ে বড় ব্লকবাস্টার। ‘পাঠান ঝড়’ শেষ না হতেই চলতি বছরের জুনে জনপ্রিয় তামিল পরিচালক অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে। এবার জানা গেল, ‘জওয়ান’ নিয়ে নতুন খবর। সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যেতে পারে বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তকে। খবর টাইমস অব ইন্ডিয়ার

`জওয়ান’–এ এই অবতারেই হাজির হবেন শাহরুখ

‘জওয়ান’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের জন্য নির্মাতারা প্রথম সারির এমন কোনো অভিনেতাকে চাইছিলেন, ভারতজুড়েই যাঁর ব্যাপক পরিচিতি আছে। প্রথমে চরিত্রটির জন্য দক্ষিণের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনকে প্রস্তাব দেওয়া হলেও তিনি তাঁর ‘পুষ্পা ২’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকায় রাজি হননি। এরপর নির্মাতারা সঞ্জয় দত্তকে প্রস্তাব দিলে তিনি রাজি হয়ে যান। শাহরুখ খানের সিনেমায় সঞ্জয় দত্ত এর আগেও অতিথি চরিত্রে অভিনয় করেছেন। শাহরুখ খানের ‘রা ওয়ান’ ও ‘ওম শান্তি ওম’ সিনেমায় তাঁকে অতিথি চরিত্রে দেখা গেছে।

Also Read: ‘পাঠান’-এর সাফল্য যেভাবে বদলে দিচ্ছে বলিউডকে

যদিও ‘জওয়ান’-এ সঞ্জয় দত্তর অভিনয়ের আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে জানা গেছে, শিগগিরই সঞ্জয় দত্ত মুম্বাইয়ে সিনেমাটির শুটিংয়ে যোগ দেবেন। বর্তমানে তিনি কাশ্মীরে তামিল অভিনেতা থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমার শুটিং করছেন।
‘জওয়ান’ সিনেমায় দক্ষিণি ও বলিউড তারকাদের মিশ্রণ দেখা যাবে।

সিনেমাটিতে শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। এ ছাড়া আছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, যোগী বাবু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে রয়েছেন অভিনেত্রী প্রিয়ামণি।

Also Read: দুই দিনের কাজ দুই ঘণ্টায় করেন শাহরুখ

চলতি বছরের ২ জুন হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালয়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে এই সিনেমা।