Thank you for trying Sticky AMP!!

অক্ষয় ও অজয়। কোলাজ

ঈদে সালমান বা শাহরুখ নন, আসছেন অজয়–অক্ষয়

ঈদ মানেই বলিউডের খানেদের রমরমা। তবে বিগত কয়েক বছরে ঈদ শুধুই সালমান খানের দখলে। কিন্তু এবারের ঈদে কোনো খানের দেখা মিলবে না। এ বছর ঈদ উপলক্ষে মুক্তি পেতে চলেছে দুই বলিউড সুপারস্টার অজয় দেবগন ও অক্ষয় কুমারের ছবি। এখন থেকেই বক্স অফিস দখলের লড়াইয়ে নেমে পড়েছেন তাঁরা। কোন তারকা এবারের ঈদে বক্স অফিস দখল করবে, তা সময়ই বলবে।

Also Read: টানা ১৬টি ফ্লপ ছবি নিয়ে মুখ খুললেন অক্ষয়

ঈদ মানেই বড় পর্দায় বড় ছবি। আর তাই দিনটির অপেক্ষায় থাকেন সিনেমাপ্রেমীরা। বিশেষ করে সবাই সালমানের ছবির অপেক্ষায় থাকেন। গত বছর ঈদেই মুক্তি পেয়েছিল ভাইজানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি। এবার ঈদে দর্শককে মনোরঞ্জন করতে দুটি ভিন্ন স্বাদের ছবি নিয়ে হাজির হচ্ছেন অজয়-অক্ষয়। জেনে নেওয়া যাক এই দুই বিটাউন সুপারস্টারের কোন কোন ছবি মুক্তি পেতে চলেছে।

ময়দান
একাধিকবার পেছানোর পর অবশেষে ঈদে মুক্তি পেতে চলেছে অজয় দেবগন অভিনীত ‘ময়দান’ ছবিটি। ফিল্মি ময়দানে যে ‘ময়দান’ ভালোভাবে টিকে থাকবে, তার আভাস অগ্রিম বুকিং থেকেই পাওয়া গেছে। ভারতীয় ফুটবল দলে কোচ সইদ আবদুল রহিমের জীবনের আধারে নির্মাণ করা হয়েছে ছবিটি। অমিত শর্মা পরিচালিত এই ছবিতে আবদুল রহিমের চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে। খেলার মাঠে তিনি পরিচিত ছিলেন ‘হিম সাব’ হিসেবে। আর তাঁর স্ত্রী ‘রুণা রহিম’-এর ভূমিকায় আসতে চলেছেন দক্ষিণি নায়িকা প্রিয়ামণি।

‘ময়দান’–এ অজয়। এক্স থেকে

চলতি বছর অজয়ের দ্বিতীয় ছবি মুক্তি পেতে চলেছে। এর আগে মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ও প্রযোজিত ছবি ‘শয়তান’। এই আধিভৌতিক ছবিটি বক্স অফিসে ভালোই দাপট দেখিয়েছে। তবে এবার সম্পূর্ণ অন্য স্বাদ নিয়ে হাজির হতে চলেছেন অজয়। ‘ময়দান’ ছবির আদ্যোপান্তজুড়ে আছে ফুটবল, দেশভক্তি আর হার না মানার কথা। বনি কাপুর প্রযোজিত এই ছবিতে জাতীয় ফুটবল দলের কোচ হিসেবে আবদুল রহিমের ১৯৫২-১৯৬২ সময়কাল তুলে ধরা হবে। অজয় দেবগন ও প্রিয়ামণি ছাড়াও ‘ময়দান’ ছবিতে আছেন গজরাজ রাও ও রুদ্রনীল ঘোষ।

বড়ে মিয়া ছোটে মিয়া
অক্ষয় কুমারের সময়টা মোটেও ভালো যাচ্ছে না। তাঁর অভিনীত গত কয়েকটি ছবি বক্স অফিসে পুরোপুরি ধরাশায়ী। তবে অনেকের মতে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবিটি ‘মিস্টার খিলাড়ি’-র ভাগ্যের চাকা ঘোরাতে চলেছে। আলী আব্বাস জাফর পরিচালিত ছবিটি এবার ঈদে আসতে চলেছে। হাসি, অ্যাকশন, রোমান্স, ড্রামা, বিনোদন সব মিলিয়ে জমজমাট অক্ষয়ের এই ছবি।

‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবির প্রচারে পৃথ্বীরাজ, মানুষী, অক্ষয়, আলেয়া ও টাইগার। এএনআই

তাই ছবিটিকে ঘিরে উত্তেজনার পারদ ক্রমে ঊর্ধ্বমুখী। তবে ছবিতে অক্ষয় একা নন, এই ছবিতে ‘ছোটে মিয়া’ হিসেবে আসতে চলেছেন টাইগার শ্রফ। তাই তাঁদের যুগলবন্দীর দেখার অপেক্ষায় আছেন সিনেমাপ্রেমীরা। ৩৫০ কোটি বাজেটে নির্মিত ছবিতে এই দুই তারকাকে ভরপুর অ্যাকশন করতে দেখা যাবে। ছবিতে অক্ষয়-টাইগারের সঙ্গে রোমান্সে মাতবেন মানুষী ছিল্লার ও আলেয়া এফ। এই ছবির অন্যান্য মূল চরিত্রে আছেন পৃথ্বীরাজ সুকুমারন, সোনাক্ষী সিনহা ও রণিত রায়। জানা গেছে, পৃথ্বীরাজকে ছবিতে এক খলনায়কের ভূমিকায় দেখা যাবে। এদিকে ছবিটিতে অক্ষয়-টাইগারের সঙ্গে পাল্লা দিয়ে অ্যাকশন করতে দেখা যাবে মানুষীকে। পূজা এন্টারটেইনমেন্ট প্রযোজিত ছবিটি অগ্রিম বুকিংয়ের দিক থেকে এখনই বক্স অফিসে দাপট দেখাচ্ছে। এমনকি এই দৌড়ে অজয়ের ‘ময়দান’কে পেছনে ফেলে দিয়েছে অক্ষয়ের এই ছবি।