Thank you for trying Sticky AMP!!

আগে কেবল কফি বানাতেন, এখন পুরোদমে রান্না শিখছেন

বিয়ের পর ক্যাটরিনা চেষ্টা করছেন রান্নাতেও হাত পাকানোর

রান্না যে তিনি খুব একটা ভালো পারেন না, সেটা নিজেই স্বীকার করেছেন ক্যাটারিনা কাইফ। তবে বিয়ের পর চেষ্টা করছেন রান্নাতেও হাত পাকানোর। ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর অবশ্য খুব একটা ফুরসত মেলেনি। ক্যাট ও ভিকি দুজনেই ব্যস্ত হয়ে যান নিজেদের পূর্বনির্ধারিত কাজে। তবে বেশ কিছুদিন ধরে শুটিং না থাকায় ক্যাটরিনা আছেন মুম্বাইতেই। শ্বশুর–শাশুড়িসহ পরিবারের সবার সঙ্গে সময় কাটাচ্ছেন। এই অবসরে রান্নাটাও শিখে নিচ্ছেন।

শুটিং না থাকায় এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্যাটরিনা

ই–টাইমস জানিয়েছে, ক্যাটরিনা আগে কফি ছাড়া কিছুই বানাতে পারতেন না। তবে বিয়ের পর নিজের ‘দুর্নাম’ ঘোচাতে ওঠেপড়ে লেগেছেন অভিনেত্রী। চেষ্টা করছেন দুপুর বা রাতের খাবার বানানো শিখতে।

গত বছর ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে হয়

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র ই–টাইমসকে জানিয়েছে, চরিত্রের প্রস্তুতির জন্য নয়, ক্যাটরিনা এখন ঘণ্টার পর ঘণ্টা সময় কাটাচ্ছেন মুম্বাইয়ের আন্ধেরির ওবেরয় স্প্রিং অ্যাপার্টমেন্টের রান্নাঘরে। ভিকির মা–বাবা গত কয়েক সপ্তাহ নিয়মিতই দুপুর বা রাতের খাবার খেতে আসছেন। বিয়ের পর এই প্রথম এতটা সময় ধরে ‘বউমা’কে কাছে পেয়েছেন তাঁরা।

ক্যাটরিনা কাইফ

সূত্রটি আরও জানিয়েছে, কোনো একটি বিশেষ খাবার নয়, বরং দুপুরের বা রাতের পূর্ণাঙ্গ খাবার তৈরি শিখছেন তিনি। এ ব্যাপারে শাশুড়ির প্রবল উৎসাহও পাচ্ছেন। তিনি ক্যাটকে রান্নার অনেক কিছু দেখিয়েও দিচ্ছেন।এদিকে কিছুদিন ধরেই ক্যাটরিনা কাইফের অন্তঃসত্ত্বা হওয়ার খবর চাউর হয়। তবে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, খবরটি পুরোপুরি ভুয়া।

Also Read: বিয়ের পরে নাম পাল্টাবেন ক্যাটরিনা কাইফ