Thank you for trying Sticky AMP!!

শুটিং সেটে বোমা বিস্ফোরণে আহত হওয়ার খবরটি ভুয়া, জানালেন সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত

গতকাল বুধবার বিকেলে বিভিন্ন ভারতীয় গণমাধ্যম শুটিং সেটে সঞ্জয় দত্তের আহত হওয়ার খবর প্রকাশ করে। টাইমস অব ইন্ডিয়া জানায়, বেঙ্গালুরুতে অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময় বোমা বিস্ফোরণে গুরুতর আহত হন অভিনেতা। তবে গতকাল রাতেই নিজের টুইটার হ্যান্ডেলে অভিনেতা জানান, তাঁর আহত হওয়ার খবর ভুয়া।
সঞ্জয় দত্ত টুইটারে লিখেছেন, ‘আমার আহত হওয়া নিয়ে খবর হয়েছে। আমি সবাইকে বলতে চাই, এটা পুরোপুরি ভিত্তিহীন। ঈশ্বরের কৃপায়, আমি সুস্থ ও সবল আছি। আমি “কেডি”র শুটিং করছি। পুরো টিম আমার দৃশ্যগুলো ধারণের সময় সতর্ক আছে। আমার খোঁজ নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

সঞ্জয় দত্তের এই টুইটের পর তাঁর ভক্তরা রিটুইট করে স্বস্তি প্রকাশ করেছেন। এক ভক্ত লিখেছেন, ‘সাবধানে থাকবেন’। আরেক ভক্ত তাঁকে শুটিংয়ে বাড়তি সতর্কতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন।

‘কেজিএফ’-এর ব্যাপক সাফল্যের পর একের পর এক দক্ষিণি ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন সঞ্জয় দত্ত, যার একটি হলো এই কন্নড় সিনেমা ‘কেডি—দ্য ডেভিল’। দক্ষিণি নির্মাতা প্রেম পরিচালিত ছবিটির প্রধান চরিত্রে দেখা যাবে ধ্রুব সারজাকে, সঞ্জয় দত্ত করেছেন গুরুত্বপূর্ণ চরিত্র।

এ ছাড়া জনপ্রিয় তামিল পরিচালক অ্যাটলির সিনেমা ‘জওয়ান’-এও দেখা যাবে সঞ্জয় দত্তকে।

Also Read: শুটিংয়ে বোমা বিস্ফোরণে আহত সঞ্জয় দত্ত

ছবির প্রধান দুই চরিত্রে আছেন শাহরুখ খান ও নয়নতারা। এর আগে দেওয়া সাক্ষাৎকারে ‘কেডি’তে অভিনয় নিয়ে সঞ্জয় দত্ত বলেছিলেন, ‘আগে আমি “কেজিএফ” করেছিলাম, এবার করছি “কেডি—দ্য ডেভিল”। আমি খুবই আশাবাদী, এই টিমটা দারুণ। আমারও মনে হচ্ছে, আমি আরও অনেক দক্ষিণের সিনেমা করব।’