Thank you for trying Sticky AMP!!

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা নাকি নাচতে পারেন না

দুই দশকের বেশি সময় ধরে অভিনয় করছেন। তবু তাঁর অভিনয় দক্ষতা নিয়ে প্রায়ই প্রশ্ন ওঠে। অভিনয় নিয়ে প্রশ্ন উঠলেও ক্যাটরিনার একটি ব্যাপার নিয়ে সবাই একমত—তাঁর মতো দুর্দান্ত নাচিয়ে হিন্দি সিনেমায় কমই আছেন! সেই ক্যাটরিনাকেই নাকি একবার বলা হয়েছিল, তিনি নাচতে পারেন না। ঘটনার বিস্তারিত অভিনেত্রী নিজেই জানিয়েছেন ভারতীয় গণমাধ্যম ‘মিড ডে’র সঙ্গে দেওয়া এক সাক্ষাৎকারে।

ক্যাটরিনা জানান, তিনি ভারতের এসেছিলেন অভিনয়ের জন্য। কাজের জন্য নানা জায়গায় ধরনা দিয়েছেন। তবু সহজে কাজ মিলছিল না।

ক্যাটরিনা কাইফ। ইনস্টাগ্রাম থেকে

অনেকেই বলেছেন, তাঁর চেহারা ঠিক ভারতীয়দের মতো নয়। কাজ পাওয়া কঠিন হবে। এটা নিয়ে খুব মন খারাপ হতো, অনেকবার কেঁদেছেন।

Also Read: শ্রীরাম আর বিজয়কে একসঙ্গে পেয়ে আপ্লুত ক্যাটরিনা

এ প্রসঙ্গে মিড ডেকে ক্যাটরিনা বলেন, ‘তখন খুব কঠিন সময় ছিল। আমি ভারতের এসেছিলাম সুনির্দিষ্ট একটা লক্ষ্য নিয়ে, সেটা অর্জন করতে মরিয়া ছিলাম। কিন্তু শুরুতে যে ধরনের অভিজ্ঞতার মুখোমুখি হই, সেটা আমাকে ভয় পাইয়ে দিয়েছিল।’

তবে অনুষ্ঠানে আরও একটা ঘটনার কথাও জানান ক্যাটরিনা। যা তাঁর অনেক ভক্ত-অনুসারীকে চমকে দিয়েছে। সেটা হলো তাঁর নাচের দক্ষতা নিয়ে প্রশ্ন তোলা। এ প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, ‘মনে আছে, একবার আমি দক্ষিণি সিনেমার শুটিং করছিলাম।

ক্যাটরিনা কাইফ

সেটায় আমার সঙ্গে ভেঙ্কোটেশ ছিলেন। আমাদের একটা নাচের দৃশ্যের শুটিং ছিল। কিন্তু শুটিংয়ের ঠিক আগে আগে সেটের কেউ একজন এসে বলেন, “এই মেয়ে তো নাচতে পারে না।” তবে এটা আমাকে কষ্ট দেয়নি, স্রেফ একটা তথ্য হিসেবেই কথাটিকে নিয়েছিলাম।’

ক্যাটরিনাকে সর্বশেষ দেখা গিয়েছে ‘মেরি ক্রিসমাস’ সিনেমাতে। শ্রীরাম রাঘবন পরিচালিত এ সিনেমায় অভিনেত্রীর সঙ্গে ছিলেন বিজয় সেতুপতি। তবে মুক্তির পর বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি সিনেমাটি।