Thank you for trying Sticky AMP!!

আলিয়া না, আলেয়া

আলেয়া এফ

২০২০ সালে মুক্তি পেয়েছিল আলেয়া এফের অভিষেক ছবি ‘জওয়ানি জানেমান’। এরপর কোভিড এসে সব গড়বড় করে দেয়। আবার ব্যস্ত হয়ে উঠেছেন পূজা বেদি কন্যা। সম্প্রতি তাঁকে ‘ফ্রেডি’-তে দেখা গেছে। জানা গেছে, রোমান্টিক থ্রিলারধর্মী এই ছবিতে একদিকে নিজের সৌন্দর্য, অন্যদিকে নিজের অভিনয় ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন তিনি। ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন এই তারকাকন্যা।

আলেয়া বলেছেন, ‘আমি নানা ধরনের অভিনয়শৈলী, নানা ধরনের চরিত্র, বৈচিত্র্যময় গল্প বলার সুযোগ পাই। প্রথম ছবির পর তিনটি ছবিতে কাজ করেছি। প্রতিটি চরিত্র একে অপরের থেকে আলাদা। আমি ভবিষ্যতে দর্শককে খুশি করতে ভিন্ন ঘরানা ও বৈচিত্র্যময় চরিত্রে নিজেকে আবিষ্কার করতে চাই।’
অভিনেত্রীর দাবি, তাঁর নিজের জীবনই যেখানে গতানুগতিক ধারার নয়, সেখানে কেন তিনি গতানুগতিক চরিত্রে অভিনয় করতে যাবেন।

আলেয়া এফ

আলেয়া বলেন, ‘নিশ্চয়ই মানুষকে চমক দিতে চাই। আমার বিশ্বাস ‘জওয়ানি জানেমন’-এর পর যেসব চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি, সেসব চরিত্রের প্রতি সুবিচার করব।’ ‘ফ্রেডি’তে কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করে দারুণ খুশি আলেয়া। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘অভিনয়কে ঘিরে সে খুবই আবেগপ্রবণ। আর ও কঠিন পরিশ্রম করতে পারে। এভাবে সে একটা দৃষ্টান্ত স্থাপন করেছে। আপনি যদি নিজের কাজকে ঘিরে আবেগপ্রবণ হন, আর কঠোর পরিশ্রম করেন, তাহলে আপনাকে কেউ রুখতে পারবে না।’

আলেয়া এফ

ডিজনি-হটস্টারে মুক্তি পেয়েছে শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘ফ্রেডি’। ড. ফ্রেডি জিনওয়ালার ভ্রমণ নিয়ে এই ছবি। ফ্রেডি বাস্তবে লাজুক, একা, আর অদ্ভুত এক মানুষ। ফ্রেডির একমাত্র বন্ধু তাঁর পোষ্য হার্ডি।

আলেয়া এফ

ইনস্টাগ্রামে দারুণ সক্রিয় আলেয়া। নেট দুনিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা নজর কাড়ার মতো। এই তরুণী নায়িকা ইনস্টাগ্রামে হরহামেশাই সাহসী ছবি পোস্ট করেন। তাঁর পোস্ট করা ছবি মুহূর্তের মধ্যে নেট পাড়ায় ছড়িয়ে পড়ে। আগামী দিনে আলেয়াকে ফ্রেডি ছাড়াও ইউটার্ন, শ্রী ছবিতে দেখা যাবে।

Also Read: শরীর নিয়ে কাটাছেঁড়া করতে রাজি নন তিনি

Also Read: নিজেকে ‘নগ্ন’ মনে করেন এই বলিউড অভিনেত্রী

Also Read: যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন এ জনপ্রিয় অভিনেত্রী

Also Read: বলিউড অভিষেকে জয়ার সহশিল্পী পঙ্কজ, পার্বতী