Thank you for trying Sticky AMP!!

দীপিকা পাড়ুকোন

অ্যাকশন ছবির শুটিংয়ে চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকা

চলতি বছরের সেপ্টেম্বরে প্রথমবারের মতো মা-বাবা হচ্ছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর দম্পতি। অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দেওয়ার পর থেকে দীপিকাকে সেভাবে প্রকাশ্যে দেখা যায়নি। সম্প্রতি ‘সিংহাম অ্যাগেইন’ ছবির সেটে তোলা দীপিকার একটি ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়েছে।

Also Read: দীপিকা জানালেন, সেপ্টেম্বরেই মা–বাবা হচ্ছেন তাঁরা

চার মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে দেখা গেছে রোহিত শেঠির অ্যাকশন সিনেমাটির শুটিংয়ে। খবর হিন্দুস্তান টাইমসের

এই মুহূর্তে রোহিত শেঠির কপ ইউনিভার্সের নতুন কিস্তি ‘সিংহাম অ্যাগেইন’-এর শুটিংয়ে ব্যস্ত দীপিকা। এই ছবিতে থাকছেন রণবীর সিংও।

সিনেমার শুটিংয়ে দীপিকা। ইনস্টাগ্রাম থেকে

সম্প্রতি এই ছবির সেট থেকে দীপিকার একাধিক ছবি ভাইরাল হয়েছে। ছবিটিতে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। ভাইরাল হওয়া ছবিতে তাঁকে দেখা গেছে খাকি উর্দিতে।  

দীপিকা অন্তঃসত্ত্বা অবস্থাতেও অ্যাকশন দৃশ্যের শুট সারায় অনেকেই উদ্বিগ্ন নায়িকাকে নিয়ে। কিছুদিন আগেই আরেক অভিনেত্রী ইয়ামি গৌতম জানিয়েছেন, অন্তঃসত্ত্বা থাকার সময় তিনি তাঁর সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘আর্টিকেল ৩৭০’–এর শুটিং করছেন।

এদিকে কিছুদিন আগেই ইনস্টাগ্রামে দীপিকা জানিয়েছেন, তিনি সেলাই শিখছেন। চটের ওপর লাল-সবুজ সুতার কাজ করছেন তিনি। সেই ছবি দিয়ে লিখেছেন, ‘আশা করছি পুরোটা তৈরি হলে সবার সঙ্গে ভাগ করে নিতে পারব।’

রোহিত শেঠির কপ ইউনিভার্সের ছবি ‘সিংহাম অ্যাগেইন’-এ রণবীর ফিরছেন ‘সিম্বা’র ভূমিকায়। এই ছবিতে রণবীর-দীপিকার পাশাপাশি থাকছেন অক্ষয় কুমার, টাইগার শ্রফ ও কারিনা কাপুর।