Thank you for trying Sticky AMP!!

‘আমাকে আবেদনময়ী চরিত্রের জন্য ভাবা হতো’

চিত্রাঙ্গদা সিং

২০০৫ সালে ‘হাজারো খোয়াইশে অ্যায়সি’ দিয়ে শুরু করার পর বেশ কয়েকটি ব্যবসাসফল হিন্দি সিনেমাতেই কাজ করেছেন চিত্রাঙ্গদা সিং। কিন্তু তারপরও দুই দশকের ক্যারিয়ার বিবেচনায় তাঁর সিনেমার সংখ্যা নেহাতই কম। যে প্রতিশ্রুতি দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন, নিশ্চিতভাবেই বলা যায়, সে জায়গায় যেতে পারেননি বলিউড অভিনেত্রী। এর জন্য অবশ্য প্রযোজক, পরিচালকদেরই দায়ী করলেন অভিনেত্রী। এ বিষয়ে আউটলুক ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘একটা সময় বরাবর আমাকে আবেদনময়ী চরিত্রের জন্য ভাবা হতো। একই ধরনের চিত্রনাট্য পেতে পেতে বিরক্ত হয়ে গিয়েছিলাম।’

গত ৩১ মার্চ মুক্তি পেয়েছে তাঁর ‘গ্যাসলাইট’। ওয়েব সিনেমাটিতে সারা আলী খান ও বিক্রান্ত ম্যাসির সঙ্গে কাজ করেছেন চিত্রাঙ্গদা।

চিত্রাঙ্গদা সিং

এর মধ্যে সারার সঙ্গে কাজের কথা বিশেষভাবে উল্লেখ করতে চান অভিনেত্রী। ২০১৮ সালে সাইফ আলী খানের সঙ্গে ‘বাজার’ সিনেমায় অভিনয় করেন তিনি, একই বছর ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে অভিষেক হয় সারার।

Also Read: 'মুন্না মাইকেল'-এ কেমিওর জোয়ার

সাইফের পর তাঁর মেয়ে সারার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে চিত্রাঙ্গদা বলেন, ‘এটা খুবই অদ্ভুত যে আমি যখন সারার বাবার সঙ্গে কাজ করি, একই সময় সে নিজের প্রথম ছবির শুটিং করছিল। এই ছবির শুটিংয়ের সময় আমি সাইফকে খুদেবার্তা পাঠিয়েছি। বলেছি সারার সঙ্গে কাজ করে কতটা ভালো লেগেছে। সেটে সে অফুরান প্রাণশক্তি নিয়ে কাজ করে।’

‘গ্যাসলাইট’ থ্রিলার সিনেমা। এ ছাড়া গ্যাসলাইট বলতে কোনো সম্পর্কে মানসিকভাবে হেনস্তার শিকার হওয়াকেও বোঝায়। চিত্রাঙ্গদার জীবনে এমনকি কোনো সম্পর্ক ছিল?

চিত্রাঙ্গদা সিং

‘আমাদের সবাইকে এ ধরনের অবস্থার মধ্য দিয়ে যেতে হয়েছে, আমিও ব্যতিক্রম নই। তবে আমি ছেলেদের চেয়ে মেয়েদের দ্বারা এ ধরনের অবস্থার শিকার হয়েছি বেশি। বিশেষ করে যখন কলেজে পড়তাম, তখন সিনিয়রদের কাছ থেকে এ ধরনের আচরণ পেয়েছি।’

চিত্রাঙ্গদাকে সামনে গৌতম ঘোষের একটি সিনেমার প্রধান চরিত্রে দেখা যাবে। ইন্দো-ইতালিয়ান সিনেমাটি চলতি বছরের শেষ দিকে মুক্তি পাবে।

সারা আলী খান ও চিত্রাঙ্গদা সিং

এ ছাড়া এখনকার তরুণ লেখকদের বৈচিত্র্যময় চিত্রনাট্য নিয়ে খুশি অভিনেত্রী। তাই ভক্তদের জানিয়ে রাখলেন, পর্দায় তাঁকে আগের চেয়ে বেশি দেখা যাবে।