Thank you for trying Sticky AMP!!

কেজিএফ অভিনেতা কৃষ্ণার মৃত্যু

কৃষ্ণা জি রাও

কেজিএফ অভিনেতা কৃষ্ণা জি রাও মারা গেছেন। গতকাল দক্ষিণ ভারতের শহর বেঙ্গালুরুতে অভিনেতার মৃত্যু হয় বলে বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়। কৃষ্ণা কেজিএফ সিনেমায় দৃষ্টিপ্রতিবন্ধী চরিত্রে অভিনয় করেছিলেন। কেজিএফের প্রযোজনা সংস্থা অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছে। টুইটারে তারা প্রয়াত অভিনেতার একটি ছবি শেয়ার করেছে এবং তাদের সমবেদনা জানিয়েছে।

প্রবীণ অভিনেতাকে বেঙ্গালুরুর বিনায়ক হাসপাতালে ভর্তি করা হয়েছিল, যেখানে তিনি শেষনিশ্বাস ত্যাগ করেছেন। বার্ধক্যজনিত অসুস্থতার জন্য তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। ফুসফুসে সংক্রমণের কারণে অভিনেতাকে আইসিইউতে ভর্তি করা হয়েছিল। ভারতীয় সংবাদমাধ্যম সূত্র জানিয়েছে, কৃষ্ণ একজন আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন, তখন অসুস্থ বোধ করলে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু শেষ রক্ষা হয়নি।

‘কেজিএফ’ সিনেমায় তারপর একটি সংলাপ ব্যাপক জনপ্রিয়তা পায়—‘একটা উপদেশ দিই, স্যারের পথে দাঁড়াতে যাবেন না।’

কৃষ্ণা জি রাও

২০১৮ সালে কেজিএফ সিনেমার প্রথম কিস্তির মৃত্যুর পর গত ৪ বছরে ৩০টির বেশি সিনেমায় অভিনয় করেন তিনি। কৃষ্ণ জি রাও বেশ কয়েক বছর ধরে শিল্পে সহকারী ভূমিকায় কাজ করেছেন। সহকারী পরিচালক হিসেবেও কাজ করেছেন কয়েক দশক ধরে।

সম্প্রতি তাঁর আসন্ন ছবি ‘ন্যানো নারায়ণাপ্পা’র ট্রেলারও ইউটিউবে মুক্তি পেয়েছে। রাবণের মতো দশ মাথাওয়ালা একটি চরিত্রে দেখা গেছে। কৃষ্ণর মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমের শোক প্রকাশ করেছেন কেজিএফ ভক্তরা। কিছুদিনের মধ্যেই জনপ্রিয় সিনেমা সৃষ্টি তৃতীয় কিস্তির কাজ শুরু হওয়ার কথা। প্রথম দুই কিস্তির মতো তৃতীয়টিতেও কাজ করার কথা ছিল কৃষ্ণর।

Also Read: হলিউডে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে হলিউড অভিনেতার মৃত্যু