Thank you for trying Sticky AMP!!

অক্ষয় কুমার

এবারের বিষয় যৌনশিক্ষা

বছরটা ভালো যাচ্ছে না বলিউড তারকা অক্ষয় কুমারের। পরপর চারটি সিনেমা ফ্লপ। এরপর তাঁর অভিনীত সিনেমার সিক্যুয়েলে না থাকা—সব মিলিয়ে কোণঠাসা অবস্থা। এরই মধ্যে আবার নতুন সিনেমার ঘোষণা দিলেন এই অভিনেতা। তিনি জানালেন, আগামী বছর যৌনশিক্ষা নিয়ে ছবি নিয়ে আসছেন তিনি।
ছবি প্রসঙ্গে অক্ষয় বলেন, ‘যৌনশিক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। এ রকম একটা বিষয়ের ছবিতে কাজ করছি। আগামী বছর এপ্রিল বা মে মাসে ছবিটি মুক্তি দিতে চাই। আমি এর আগেও এমন সামাজিক বিষয়ের ছবিতে কাজ করেছি। সেগুলো ব্যবসাসফল হয়েছে। আশা করি, এটিও সফল একটা ছবি হবে এবং আমার সেরা ছবিগুলোর একটি ছবি হবে।’ যদিও ছবিটির নাম তিনি জানাননি।

সম্রাট পৃথ্বীরাজের ভূমিকায় অক্ষয় কুমার

সামাজিক বিষয়ের ওপর সিনেমা করতেই ভালো লাগে অক্ষয়ের। কিন্তু সামাজিক এত বিষয় থাকতে যৌনশিক্ষা কেন? এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যৌনশিক্ষা বিষয়ে অনেকেই জানেন না। এ কারণে অনেকে ভুল ধারণা নিয়ে বিপথে যান। অনেক শিক্ষাপ্রতিষ্ঠানে এ বিষয়ে পাঠ দান করা হয়। কিন্তু অনেক জায়গায়ই বিষয়টা নেই। আমি চাই বিশ্বের সব শিক্ষাপ্রতিষ্ঠানে যৌনশিক্ষা বিষয়ে পাঠদান করানো হয়।’

সম্প্রতি সৌদি আরবের জেদ্দায় রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দেন বলিউডের অনেক তারকা। এই ফেস্টিভ্যালে তাঁদের সঙ্গে যোগ দেন অক্ষয় কুমারও। সেখানেই গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি এসব তথ্য দেন। এর আগেও সামাজিক বিভিন্ন সমস্যা নিয়ে ছবি করেছেলন অক্ষয়। এগুলোর মধ্যে রয়েছে ‘প্যাডম্যান’, ‘টয়লেট: এক প্রেম কথা’র মতো ছবি।

অক্ষয় কুমার

এ ছাড়া অক্ষয় কুমার প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন। ‘দ্য অ্যান্ড’ টাইটেলের এই সিরিজের শুটিং শুরু হবে আগামী বছরের শুরুতে। সম্প্রতি অক্ষয় অভিনীত ‘সেলফি’ ছবির শুটিং শেষ হয়েছে। ছবিটি মালয়ালম ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’–এর রিমেক। এ ছাড়া নির্মাণাধীন রয়েছে ‘ওএমজি ২’ ছবি। ছবিগুলো আগামী বছর মুক্তি পাবে।

Also Read: অক্ষয় নিলেন ৫০ কোটি, ‘রাম সেতু’তে অন্যরা কত নিলেন

Also Read: অক্ষয় কুমারের পাশে স্ত্রী আর নরেন্দ্র মোদি

Also Read: অক্ষয় কুমার হতে চান সোনাক্ষী সিনহা