Thank you for trying Sticky AMP!!

শাহরুখ খান ও আরিয়ান খান

এবার কাপড়ের ব্যবসায় শাহরুখপুত্র আরিয়ান

গেল বছর মদের ব্যবসা শুরু করেছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আজ সোমবার তিনি ঘোষণা দিলেন, তিনি কাপড়ের ব্যবসা করবেন। এখানেই শেষ নয়, আরিয়ানের ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা মিলবে বাবা শাহরুখ খানের। খবর হিন্দুস্থান টাইমস।
সোমবার আরিয়ান তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ক্লোদিং ব্র্যান্ডটির একটি ছোট ভিডিও শেয়ার করেন। ‘ডিয়াভল’ নামক সেই পোশাক ব্র্যান্ডের টিজারে ব্ল্যাকবোর্ডে শাহরুখের হাত দেখা যায়, যা ‘টাইমলেস’ কথাটা কেটে দিচ্ছে। এরপর তাঁর হাত থেকে একটি রংমাখা ব্রাশ পড়ে যায় মেঝেতে, যা তিনি তুলে নেন। তারপর আসে মুখের খানিকটা অংশ। আরও একটি লেখায় দেখা যায়, ‘পুরো ভিডিও আসবে...। বাকি মাত্র ২৪ ঘণ্টা।’ শাহরুখ খানও তাঁর ইনস্টাগ্রামে একটি টিজার প্রকাশ করেন। তাঁর ভিডিওটি শেয়ার করার কয়েক ঘণ্টার মধ্যে ভাইরাল হয়ে যায়। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘“জওয়ান”-এর টিজারের জন্য অপেক্ষা করছি।’ অন্য একজন লিখেছেন, ‘আমি ভেবেছিলাম, “জওয়ান” নিয়ে কোনো আপডেট আছে।’ অন্য একজন ব্যবহারকারীর মতে, ‘আমি ভেবেছিলাম এটি “জওয়ান”–এর টিজার।’

শাহরুখকে নিয়ে পুরো বিজ্ঞাপনটি দেখা যাবে মঙ্গলবার। জানা গেছে, আরিয়ান খান তাঁর পোশাক ব্র্যান্ডটির সহমালিক। তিনি লেটি ব্লাগোয়েভা এবং বান্টি সিংয়ের সঙ্গে এই ব্যবসার অংশীদারত্ব করছেন।

মা গৌরী খান ও আরিয়ান খান

তারকাপুত্র আরিয়ান ২০২১ সালে আলোচনায় আসেন মাদক মামলায় জড়িয়ে। সে সময় এক মাস জেলও খাটেন আরিয়ান খান। একসময় মাদক মামলা থেকে রেহাই পান আরিয়ান। যথাযথ প্রমাণের অভাবে তাঁকে বেকসুর খালাস ঘোষণা করে এনসিবি। সে সময় তিনি নিজেকে গৃহবন্দী করে রেখেছিলেন বেশ কিছু মাস। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজের অ্যাকাউন্টও সরিয়ে ফেলেন সাময়িকভাবে। তবে আরিয়ান সেই ধাক্কা কাটিয়ে উঠেছেন।
আরিয়ান গত বছর বোন সুহানার সঙ্গে অংশ নিয়েছিলেন আইপিএলের নিলামে। একসময় বলিউডে কাজ শুরুরও খবর দেন। তবে বাবা বা বোন সুহানার মতো ক্যামেরার সামনে নয়, আরিয়ান কাজ করবেন পরিচালক হিসেবে। শোনা যাচ্ছে, নেটফ্লিক্সের জন্যই সিনেমা বানাবেন তিনি, যা প্রযোজনা করবে শাহরুখ-গৌরীর রেড চিলিস প্রোডাকশন। মাসখানেক আগে একটি স্ক্রিপ্টের ছবি শেয়ার করে আরিয়ান লিখেছিলেন, ‘অ্যাকশন বলার জন্য আর অপেক্ষা করতে পারছি না…।’

চলতি বছরের শুরুতেই শাহরুখ অভিনীত ‘পাঠান’–এর সাফল্য মন কেড়েছে দর্শকের। একের পর এক বক্স অফিস হিট, যা রেকর্ড তৈরি করেছে। শুরুতে গান নিয়ে বিতর্ক হলেও সব ছাপিয়ে দেশ–বিদেশে ছবিটির জয়জয়কার। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটি বিশ্বব্যাপী এক হাজার কোটি টাকা আয় করেছে।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান

শাহরুখ খানকে ব্লকবাস্টার ‘পাঠান’–এর পর নয়নতারা ও বিজয় সেতুপতির সঙ্গে অ্যাটলির ‘জওয়ান’ সিনেমায় দেখা যাবে। বছরের তৃতীয় রিলিজ হবে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। হিরানির ছবিতে, তাপসী পান্নুর বিপরীতে জুটি বেঁধেছেন কিং খান। তবে এত সব খুশির খবরের মধ্যে ছেলের এই নতুন উদ্যোগ যে বাবার আনন্দে বাড়তি কিছু যোগ করছে, তা বলার অপেক্ষা রাখে না।