Thank you for trying Sticky AMP!!

পরিণীতি চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে

সফল বিয়ের গোপন রহস্য

চলতি বছরের ২৪ সেপ্টেম্বর উদয়পুরের লেক প্যালেসে গাঁটছড়া বাঁধেন আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডা আর বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বন্ধু, প্রেমিক থেকে এখন তাঁরা দম্পতি। ভারতের গুজরাটের এক অনুষ্ঠানে অভিনেত্রী জানালেন সফল দাম্পত্য জীবনের রহস্য।

Also Read: বিয়েতে স্বামীকে যে বিশেষ উপহার দিলেন পরিণীতি

অনুষ্ঠানে পরিণীতির কাছে প্রশ্ন করা হয়, রাজনীতিতে তাঁর আগ্রহ আছে কি না। উত্তরে পরিণীতি বলেন, ‘আমি বলছি সফল বিয়ের গোপন কী! আমি অভিনয়শিল্পী, সে (স্বামী রাঘব চাড্ডা) রাজনীতিবিদ। বলিউড সম্পর্কে সে কিছুই জানে না। আমারও রাজনীতি নিয়ে জানাশোনা নেই। এ কারণেই আমাদের বিয়েটা দারুণ চলছে।’

গত সেপ্টেম্বরে কড়া নিরাপত্তার মধ্যে অনুষ্ঠিত হয় রাঘব ও পরিণীতির বিয়ের অনুষ্ঠান। ঐতিহাসিক শহর উদয়পুরে হয় এই রাজকীয় বিয়ে।

বলিউড তারকা পরিণীতি চোপড়া-রাজনীতিবিদ রাঘব চাড্ডা

তবে ঘোড়া বা হাতিতে নয়, নৌকায় চেপে রাঘব এসেছিলেন কনের কাছে। বরযাত্রীদের নৌকাবিহারের বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। বর ও বরযাত্রীদের পাঞ্জাবি আর রাজস্থানি সংস্কৃতি অনুযায়ী স্বাগত জানানো হয়েছিল লীলা প্যালেসে।

তখন সূর্য অস্তমিত, সূর্যকে সাক্ষী রেখে পাঞ্জাবি রীতি অনুযায়ী চিরবন্ধনে আবদ্ধ হয়েছেন রাঘব আর পরিণীতি। কনেরূপে পরিণীতি এদিন হয়ে উঠেছিলেন স্বপ্নের ‘পরি’।

পরিণীতি ও রাঘব

পোশাকের সঙ্গে মানানসই হিরের অলংকারে আরও ঝলমল করছিলেন এই বলিউড নায়িকা। বিয়ের অনুষ্ঠানের পর পুরো লীলা প্যালেসের আনাচকানাচ গুঞ্জরিত হয়েছিল ‘ধড়কন’ ছবির গান ‘দুলহে কা সেহরা’। আর পরিণীতির বিদায়বেলায় লীলা প্যালেসের অন্দর থেকে ভেসে আসছিল ‘অ্যায় কবিরা’ গানটি।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, সস্ত্রীক ক্রিকেটার হরভজন সিং, টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাসহ আরও অনেক তারকার সমাগম হয়েছিল তাঁদের বিয়ের আসরে। পরিণীতির বোন প্রিয়াঙ্কা চোপড়া বিয়েতে শামিল হতে পারেননি।