Thank you for trying Sticky AMP!!

প্রজ্ঞা জয়সওয়াল

বিকিনি পরে মাইনাস ১৫ ডিগ্রি বরফপানিতে ডুব

বরফজলে স্নান এখন এক ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে বলিউড তারকারা এ ট্রেন্ডে গা ভাসিয়েছেন। এবার দক্ষিণি নায়িকা প্রজ্ঞা জয়সওয়াল বরফজলে স্নান করে আলোচনায় এসেছেন।
রাকুল প্রীত সিং, সামান্থা রুথ প্রভু, মোনালিসরা মাইনাস ডিগ্রি তাপমাত্রায় ‘আইস বাথ’ নিয়ে এর আগে খবরে উঠে এসেছিলেন। ‘আইস বাথ থেরাপি’ এখন দারুণ জনপ্রিয়। এবার এই তালিকায় সামিল হলেন দক্ষিণি রূপসী প্রজ্ঞা জয়সওয়াল। এই অভিনেত্রী তেলেগু ছবির দুনিয়ায় নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন। তাঁর ক্যারিয়ারে আছে ‘নক্ষত্রম’ ও ‘অখন্ড’-এর মতো সুপার হিট ছবি।

প্রজ্ঞা জয়সওয়াল

প্রজ্ঞার সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ধরা পড়েছে যে ফিনল্যান্ডে এখন রোমাঞ্চকর ভ্রমণে ব্যস্ত তিনি। সেখানকার কনকনে পাহাড়ি ঠান্ডার মজা নিচ্ছেন প্রজ্ঞা। হিম শীতল ঠান্ডাতে গোলাপি বিকিনি গায়ে সেই ছবি ভাইরাল হয়েছে।

প্রজ্ঞা তাঁর ফিনল্যান্ড ভ্রমণের এক ভিডিও নেট দুনিয়ায় পোস্ট করেছেন। এই পোস্টে দেখা যাচ্ছে, মাইনাস ১৫ ডিগ্রি তাপমাত্রাতেও ফুরফুরে তিনি। বিকিনি পরে প্রজ্ঞা রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছেন।

কিছু সেকেন্ডে ডুব দিয়ে হাসি মুখে উঠে এলেন তিনি

অথচ এই ভ্রমণে তাঁর সঙ্গীদের গায়ে ভারী জ্যাকেট দেখা গেছে। প্রজ্ঞার পোস্ট করা এই ভিডিওতে দেখা যাচ্ছে চতুর্দিকে শুধুই বরফ। এর মধ্যে ছোট্ট এক জলাশয়। এই জলাশয়ে অবলীলাক্রমে ডুব দিলেন প্রজ্ঞা।

কিছু সেকেন্ডে ডুব দিয়ে হাসি মুখে উঠে এলেন তিনি। প্রজ্ঞা এই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘এ যেন আগুন আর বরফের মিশেল।

প্রজ্ঞা জয়সওয়াল

সোনার মতো ৮০ ডিগ্রি তাপমাত্রার উষ্ণ স্থান থেকে বার হয়ে সোজা মাইনাস ১৫ ডিগ্রি তাপমাত্রার বরফ গলা পানিতে ডুব দেওয়া, এক অভিনব অভিজ্ঞতা। এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না। আপনাদেরও এমন এক অভিজ্ঞতা নেওয়া জরুরি।’

এই তেলেগু নায়িকা আরও লিখেছেন, ‘বরফপানিতে সাঁতার কাটা শরীরের জন্য অত্যন্ত ভালো। আরও মজা আসে যখন এই রোমাঞ্চকর ভ্রমণে বন্ধুবান্ধব সঙ্গে থাকে।’
প্রজ্ঞার পোস্টে আরেক তারকা রাকুল আগুনের ইমোজি দিয়েছেন।

প্রজ্ঞা জয়সওয়াল