Thank you for trying Sticky AMP!!

আল্লু অর্জুনের জন্মদিনে ‘পুষ্পা ২’-এর প্রথম ঝলক

আল্লু অর্জুন

‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল। বক্স অফিসে ব্যাপক ব্যবসাসফল ছবিটির প্রশংসায় পঞ্চমুখ ছিলেন সমালোচকেরাও।  ছবিটির দ্বিতীয় কিস্তির জন্য দর্শকদের যেন আর তর সইছে না। ‘পুষ্পা ২’ ঘিরে উন্মাদনা ক্রমেই বেড়ে চলেছে। ‘পুষ্পা’ ছবির সিকুয়েল ‘পুষ্পা: দ্য রুল’-এ থরে থরে চমক সাজিয়ে দিতে চলেছেন নির্মাতারা। টাইমস অব ইন্ডিয়ার এক খবরে জানা গেলে, শিগগিরই ছবিটির কিছু ঝলক দেখতে পারবেন দর্শকেরা।

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে আল্লু অর্জুনের সঙ্গে আইটেম নাচ করে সবাইকে চমকে দিয়েছিলেন সামান্থা

কয়েক বছর ধরেই ভারতে নায়ক বা নায়িকার জন্মদিন ধরে ছবিটির পোস্টার, টিজার বা ট্রেলার মুক্তি দেওয়া হয়। ব্যতিক্রম নয় ‘পুষ্পা ২’-ও। আগামী ৮ এপ্রিল ছবির নায়ক আল্লু অর্জুনের জন্মদিন। এদিনই আসতে চলেছে ‘পুষ্পা ২’-এর প্রথম টিজার। তবে যেমন-তেমনভাবে নয়, অ্যাকশনে ভরা টিজার নিয়ে আসছে ‘পুষ্পা’ টিম। ছবির সঙ্গে যুক্ত একটি সূত্র জানায়, টিজার দিয়েই ভক্তদের আরও উসকে দিতে চাইছেন নির্মাতারা।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এখন কর্ণাটকে চলছে ছবিটির শুটিং, শিগগিরই সেটে যোগ দেবেন মালয়ালম তারকা ফাহাদ ফাসিল। প্রথম কিস্তির শেষভাবে হাজির হলেও দ্বিতীয়টিতে তাঁর বড় ভূমিকা থাকবে।

এর আগে দেওয়া সাক্ষাৎকারে নির্মাতারা জানিয়েছিলেন, ‘পুষ্পা ২’-কে আরও উচ্চতায় পৌঁছে দিতে তাঁরা বদ্ধপরিকর। আর তাই বাজেট নিয়ে খুব একটা মাথা ঘামাচ্ছেন না এই ছবির নির্মাতারা। নির্মাতাদের দাবি, এই ছবিতে এমন সব অ্যাকশন দৃশ্য দেখা যাবে, যা আগে কোনো ছবিতে দেখা যায়নি।

২০২৩ সালের শেষের দিকে ছবিটি মুক্তি পাওয়ার কথা। তবে কোনো কোনো সূত্র বলছে, চলতি বছর অনেক বড় বাজেটের ছবি মুক্তি পাবে। সে জন্য পিছিয়েও যেতে পারে ‘পুষ্পা ২’-এর মুক্তি।