Thank you for trying Sticky AMP!!

অ্যাকশন দৃশ্য করতে গিয়ে আহত অভিনেত্রী

শুটিং করতে গিয়ে আহত দিব্যা খোসলা কুমার

কিছুদিন আগেই অমিতাভ বচ্চন হায়দরাবাদে শুটিং করতে গিয়ে আহত হয়েছিলেন। এরপর জানা যায়, ‘বাঘা যতীন’ ছবির শুটিং করতে গিয়ে পশ্চিমবঙ্গের অভিনেতা দেবের আহত হওয়ার খবর। এবার জানা গেল বলিউড অভিনেত্রী দিব্যা খোসলা কুমারের আহত হওয়ার খবর। যুক্তরাজ্যে একটি সিনেমার অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে আহত হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী নিজেই ছবি দিয়ে খবরটি জানিয়েছেন।

দিব্যা খোসলা কুমার

ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ছবিতে দেখা যাচ্ছে, দিব্যার এক গালে ক্ষত। শুটিং চলার সময় লোহার গ্রিলের সঙ্গে ধাক্কা খেলে এই পরিণতি হয় তাঁর। সঙ্গে সঙ্গে শুটিং বন্ধ করে দেওয়া হয়। কিন্তু সিনেমার শুটিং চালিয়ে যেতে চান অভিনেত্রী। যুক্তরাজ্যেই চিকিৎসা নিচ্ছেন তিনি। শুটিং শেষ করে একেবারে দেশে ফিরতে চান অভিনেত্রী।
কোন সিনেমার শুটিং, তা অভিনেত্রী না জানালেও ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘ইয়ারিয়া ২’ সিনেমার শুটিংয়ে এ ঘটনা ঘটে।

Also Read: জঙ্গলে শুটিং করতে গিয়ে চোখে আঘাত পেয়েছেন দেব

২০১৪ সালে মুক্তি পেয়েছিল ‘ইয়ারিয়া’র প্রথম কিস্তি, ছবিটি পরিচালনা করেছিলেন দিব্যা। কিন্তু সিকুয়েলে হাজির হচ্ছেন অভিনেত্রী হিসেবে।

দিব্যা খোসলা কুমারের সঙ্গে ‘ইয়ারিয়া ২’ সিনেমায় আরও অভিনয় করছেন যশ দাশ গুপ্ত, হিমাংশু কোহলি, রাকুলপ্রীত সিং, মিজার জাফরি প্রমুখ।

এই সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে যশ দাশ গুপ্তের। রাধিকা রাও ও বিনয় সাপরু পরিচালিত এই সিনেমা চলতি বছর ২০ অক্টোবর মুক্তির কথা রয়েছে।