Thank you for trying Sticky AMP!!

শরীফুল রাজ

রাজ এখন কোথায় আছেন, কী করছেন?

ভেঙে গেছে শরীফুল রাজ ও পরীমনির দুই বছরের সংসার। ১৮ সেপ্টেম্বর পরীমনি রাজের উদ্দেশে বিচ্ছেদের নোটিশ পাঠান। খবরটি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে জানতে পেরে পরদিন লোক পাঠিয়ে কাজী অফিস থেকে কাবিননামা ও ডিভোর্স–সংক্রান্ত চিঠি সংগ্রহ করেন রাজ। পরীর পাঠানো নোটিশও পেয়েছেন রাজ।

Also Read: অবশেষে মুখ খুললেন রাজ, বিশেষ সাক্ষাৎকারে যা বললেন ডিভোর্স ও পরীমনির অভিযোগ প্রসঙ্গে

নোটিশ পাওয়ার সত্যতা স্বীকার করে এর কয়েক দিন পরই রাজ প্রথম আলোকে বলেছিলেন, ‘পরীর সবকিছু আমি মেনে নিয়েছি। আমি তালাক নোটিশ পেয়েছি। আইন অনুযায়ী একটা নির্দিষ্ট সময়ের মধ্যে যা হওয়ার হবে। উইথ ডিউ রেস্পেক্ট, এই সময়ের মধ্যে যা হবে, সেটাই আমি মেনে নেব। পরীর সিদ্ধান্তের সঙ্গে থাকতে চাই। তাঁর সিদ্ধান্তকে আমি সম্মান করছি। আমাদের তো আসলে অনেক দিন ধরেই সমস্যা হচ্ছিল। আজ হোক বা কাল, সম্পর্কটা হয়তো টিকত না। বিয়ের কিছুদিন পরই আমাদের মধ্যে সমস্যা শুরু হয়। আমার মনে হয়, দুজনেরই বোঝাপড়ার বিরাট সমস্যা আছে। থ্যাংকস যে আমরা দুজনই এটা বুঝতে পেরেছি। আলহামদুলিল্লাহ!’
এদিকে তালাক নোটিশ পাঠানো ও গ্রহণ করার প্রায় দুই সপ্তাহ হয়ে গেল। কোথায় আছে রাজ, কী করছেন তিনি? বিষয়টি জানার বেশ আগ্রহ দেখা যায় ফেসবুকে রাজ-পরীমনির অনুসারীদের।

পরীর তালাক নোটিশ পাঠানোর প্রায় ২০ দিন আগে থেকে রাজ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ওমর’ ছবির শুটিং করছিলেন। একটি গানের কাজ বাকি ছিল। এর মধ্যে ডিভোর্সের ঘটনা ঘটে।

শরীফুল রাজ

জানা গেছে, তালাক নোটিশ পাওয়ার এক সপ্তাহের মাথায় রাজধানীর বনশ্রী মেরাদিয়া বাজার এলাকায় অবস্থিত ‘নাইন অ্যান্ড হাফ’ স্টুডিওতে গানের শুটিংয়ে অংশ নেন রাজ। গানের শুটিং হওয়ার মধ্য দিয়ে ছবির কাজ শেষ হয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার সেলিব্রেটি ক্রিকেট লিগে অংশ নিয়েছেন।

রাজের কাছের বেশ কয়েকজনের কাছ থেকে জানা গেছে, চলতি বছরের মাঝামাঝিতে পরীমনির বাসা থেকে বের হয়ে আসার পর মহানগর প্রজেক্টে বাসা ভাড়া নেন রাজ। সেখানেই অস্থায়ীভাবে থাকছিলেন। তবে ডিভোর্সের পর এখন কোথাও নির্দিষ্ট করে থাকছেন না। কখনো মহানগর প্রজেক্ট, কখনো নিকেতন, আবার কখনো গুনশানে বন্ধু-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে থাকছেন।

রাজ ও পরীমনি

রাজের ব্যাপারে তাঁরা আরও বলছেন, পরীর বাসা থেকে বের হয়ে আসার পর থেকে রাজের চলাফেরাটা একটু এলোমেলো হয়ে গিয়েছিল। নিয়মিত কাজ না করার কারণে আর্থিক সংকটেও ভুগছিলেন এই অভিনেতা। তবে ডিভোর্স হওয়ার পর নিজেকে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন রাজ। নতুন উদ্যমে সিনেমার কাজও করার চেষ্টা করছেন তিনি।

‘ওমর’ ছবির কাজ শেষ হওয়ার পর রাজ আরও দুটি ছবির কাজের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। এরই মধ্যে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। অন্যটির কথাবার্তা চূড়ান্ত। যেকোনো সময় চুক্তি হবে। আগামী মাসের শেষের দিকে অথবা নভেম্বরের শুরু থেকে নতুন ছবির কাজ শুরু হতে পারে।

এদিকে সন্তান রাজ্য পরীমনির কাছেই আছে। ডিভোর্সের পর সন্তানকে বাবা হিসেবে দেখভালের ব্যাপারটি কী হবে, তা এখনো জানা যায়নি। তরে রাজের ঘনিষ্ঠরা বলেছেন, এটি রাজ আইনের আশ্রয়ে ফয়সালা করবেন।

Also Read: ভয়ংকর একজন মানুষকে বারবার সুযোগ দিয়েছি: ফেসবুকে পরীমনি