Thank you for trying Sticky AMP!!

শাকিব খান ও অপু বিশ্বাস

শাকিবের যে প্রিয় খাবার রাঁধেন অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। ঈদ উপলক্ষে এসেছেন টেলিভিশন অনুষ্ঠানে। ঈদের দিন কীভাবে কাটে, সংসার-সন্তান নিয়ে কথা বলেছেন অভিনেত্রী। অপু বিশ্বাসের ঈদ এখন সন্তান জয়কে ঘিরে। পাশাপাশি শাকিব খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে গেলেও অপুর আচরণে বোঝা যায়, শাকিব খান ও জয়কে ঘিরেই তাঁর সংসার।

Also Read: বুবলীর কথা শুনে বিরক্ত শাকিব, যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস ও শাকিব খান

শাকিবের পরিবারের সঙ্গেও অপুর সুসম্পর্ক রয়েছে। এবারের ঈদ কেমন কেটেছে—এমন প্রশ্নের জবাবে অপু বলেন, ‘ঈদে সন্তানের বিষয়টা অনেক বেশি গুরুত্বপূর্ণ থাকে। কারণ, ওর আনন্দটাই এখন আনন্দ অনেক বাড়িয়ে দেয়। এখন জয় বাবার সঙ্গে নামাজ শিখেছে। সেই জায়গা থেকে বাবার সঙ্গে ঈদের দিনেও নামাজ পড়ে জয়।

Also Read: আবার কি এক হচ্ছেন শাকিব–অপু

আমার ক্ষেত্রে যা হয়, বিয়ের পর থেকেই শাকিবের জন্য চিকেন বিরিয়ানি রান্না করতে হয়। সে অনেক পছন্দ করে। সেমাই বানাতে হয়। এটাই হচ্ছে আমার এখনকার ব্যস্ততা। ঈদের সময় প্রচুর সিনেমা মুক্তি পেয়েছে, যেহেতু সিনেমার মানুষ আমি, সিনেমা দেখতে পছন্দ করি। সময় করে করে মুক্তি পাওয়া সিনেমাগুলো দেখার চেষ্টা করব। সন্তানের বাবার সিনেমা তালিকার প্রথমে রাখব।

Also Read: শাকিব খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়া না-হওয়া বিষয়ে যা বললেন অপু বিশ্বাস

সিনেমার দৃশ্যে অপু বিশ্বাস ও শাকিব খান। ছবি: সংগৃহীত

“রাজকুমার” সিনেমায় ভিনদেশি নায়িকা অভিনয় করেছেন। তাঁকে স্বাগত জানাব, তিনি হয়তো জানেন না তাঁর সিনেমাটা কত বড় একটি উৎসবে মুক্তি পেয়েছে। এটা আমার কাছে অনেক ভালো লেগেছে।’