Thank you for trying Sticky AMP!!

প্রথম ঝলকেই ‘সুড়ঙ্গ’ চমক

‘সুড়ঙ্গ’র টিজারে আফরান নিশো

বিকট শব্দে মেঘ ডাকছে, থেকে থেকে চমকাচ্ছে বিদ্যুৎ। অন্ধকারে একটি বাড়ির পাশে একাকী দাঁড়িয়ে অপেক্ষায় আছেন একজন। ধীরে ধীরে হেঁটে তিনি আলোর মধ্যে আসেন। স্পষ্ট হয় তাঁর চেহারা। তিনি আর কেউ নন, আফরান নিশো।

গত বুধবার রাতে মুক্তি পেয়েছে নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’র টিজার। ১ মিনিট ২৮ সেকেন্ডের টিজারটি আলফা আই স্টুডিওজ ও চরকির ফেসবুক অফিশিয়াল পেজ থেকে মুক্তি পেয়েছে।

Also Read: 'সুড়ঙ্গ' দিয়ে প্রথমবার বড় পর্দায় আফরান নিশো

আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমা। এটি আলফা আই স্টুডিওজ লিমিটেড ও চরকির যৌথ প্রযোজনার রায়হান রাফির সিনেমা।

বড় পর্দায় আফরান নিশো আসছেন; সিনেমাটির ঘোষণার পর থেকেই এ নিয়ে দর্শকের মাতামাতি ছিল। প্রথম টিজারটি মুক্তির পর সেই আলোচনা যেন আরও বেড়ে গেছে।

‘সুড়ঙ্গ’ সিনেমার শুটিংয়ে তমা মির্জা

অনেকেই ওয়ান টেক শটে তৈরি টিজারটির প্রশংসা করেছেন। এ ছাড়া টিজারটির সম্পাদনা, রংয়ের ব্যবহারও প্রশংসিত হয়েছে। আলাদাভাবে প্রশংসা পেয়েছে টিজারের আবহ সংগীত।

এই সিনেমায় নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন সময়ের আলোচিত অভিনেত্রী তমা মির্জা। গত ২৮ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মধ্যে দিয়ে হয়েছিল ‘সুড়ঙ্গ’র মহরত অনুষ্ঠান। মার্চের প্রথম সপ্তাহে শুরু হওয়া সিনেমার শুটিং চলেছে কয়েক কিস্তিতে। সুনামগঞ্জ, চট্টগ্রামসহ ঢাকার বিভিন্ন স্থানে হয়েছে ছবিটির শুটিং।