Thank you for trying Sticky AMP!!

মাহিয়া মাহি

প্রার্থিতা ফিরে পেয়ে যা বললেন মাহি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র বাতিলের পর আপিলে প্রার্থিতা ফিরে পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আজ সোমবার দুপুরে নির্বাচন কমিশনে (ইসি) আপিল শুনানিতে মাহির মনোনয়নপত্র বৈধ বলে জানিয়েছে ইসি। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মাহি প্রথম আলোকে বলেন, ‘আলহামদুলিল্লাহ। মনে হচ্ছে, আজকেই জিতে গেছি—এমন একটা ফিল পাচ্ছি। এখন আর কোনো দিকে তাকানোর সময় নেই, ভোটারদের ঘরে ঘরে যেতে হবে। প্রত্যেকের হাত আমার মাথার ওপরে রাখতে হবে।’
মাহির ভাষ্যে, ‘আমি যথেষ্ঠ আত্মবিশ্বাসী ছিলাম, ন্যায়বিচার পাব। শেষ পর্যন্ত ন্যায়বিচার পেয়ে খুবই ভালো লাগছে।’

Also Read: নায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র বাতিল ঘোষণা

এর আগে নির্বাচনী এলাকায় ১ শতাংশ ভোটারের সমর্থনসূচক স্বাক্ষরসহ মনোনয়নপত্র জমা দেন মাহি। স্বাক্ষরে গরমিলের অভিযোগে তাঁর প্রার্থিতা বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। পরে সেই সিদ্ধান্তের বিরুদ্ধে ইসিতে আপিল করে প্রার্থিতা ফিরে পেলেন ঢাকাই সিনেমার এই নায়িকা।

এ বছর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু সেই আসন থেকে মনোনয়ন পাননি। পরে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে রাজশাহী-১ থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দেন।