Thank you for trying Sticky AMP!!

নাজনীন নীহা। অভিনেত্রীর সৌজন্যে

সাতটি নাটকই প্রেমের, সব কটির ভিউ কোটি পেরিয়েছে

গত ভালোবাসা দিবস উপলক্ষে ইউটিউবে মুক্তি পায় নাজনীন নিহা অভিনীত নাটক ‘লাভ লাইন’। প্রবীর রায় চৌধুরী পরিচালিত নাটকটির ভিউ ১ কোটি ৬৭ লাখ পেরিয়ে গেছে। এই কাজসহ নিহার অন্য নানা প্রসঙ্গে তাঁর সঙ্গে কথা বলল বিনোদন।

প্রশ্ন

‘লাভ লাইন’ নাটকটি ভিউয়ের দিক থেকে রেকর্ড গড়েছে। কেমন লাগছে?

নাজনীন নিহা : এত কম কাজ করি, তারপরও দর্শক আমার নাটক দেখেন; এটি আমার জন্য আশীর্বাদ। এত কম সময়ে এত ভিউ, দর্শকের ভালোবাসা ছাড়া সম্ভব ছিল না। খুবই ভালো লাগছে।

প্রশ্ন

নাটকটি করার সময় কি মনে হয়েছিল, এতটা সাড়া পাবেন?

নাজনীন নিহা : এটা সাধারণ প্রেমের নাটক। তবে আমার মনে হয়েছিল, দর্শক দেখবেন। কিন্তু এতটা যে সাড়া পাব, বুঝিনি। শুটিংয়ের সময় পরিচালক আমাকে বলেছিলেন, নাটকটি দ্রুতই দর্শকের কাছে পৌঁছে যাবে। তাই-ই হলো।

প্রশ্ন

নাটকটি কেন এত মানুষ পছন্দ করছেন বলে মনে হয়?

নাজনীন নীহা

Also Read: তটিনী আপুর সঙ্গে আমার হাসির একটু মিল আছে

নাজনীন নিহা : প্রথমত, টান টান গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি; সঙ্গে ভালো নির্মাণ তো আছেই। আমার আর জোভান ভাইয়ের জুটি দর্শকের পছন্দের তালিকায় আছে। একই পরিচালকের নাটকে আমার অভিষেক। ‘লাভ সেমিস্টার’ নাটকটি গত বছর ঈদুল ফিতরে প্রচারিত হয়। সেই নাটকেও আমার জুটি ছিলেন জোভান ভাই। ‘লাভ লাইন’ আমার প্রচারিত সপ্তম নাটক। মজার ব্যাপার হলো, সাতটি নাটকই প্রেমের, সব কটি নাটকেরই দর্শক ভিউ কোটি পেরিয়েছে।

প্রশ্ন

প্রেমের নাটকই কি আপনার বেশি পছন্দ?

নাজনীন নিহা : আমার চেয়ে দর্শকের পছন্দ বেশি। আমার সব প্রেমের নাটকের দর্শক ভিউ দেখে সেটাই মনে হয়েছে। অনেকেই বলেন, আমাকে নাকি পর্দায় প্রেমিকা প্রেমিকা লাগে।

নাজনীন নীহা
প্রশ্ন

শোনা যায়, বাস্তবেও আপনি কারও জীবনের প্রেমিকা!

নাজনীন নিহা : না, বাস্তবে আমি কারও জীবনের প্রেমিকা নই। একসময় সেই আবেগ ছিল, এখন আর নেই। আমি শুধু নাটকের দর্শকের হৃদয়ে প্রেমিকা হয়ে আছি, থাকব।

প্রশ্ন

আপনি বলছিলেন, কাজ কম করেন। কিন্তু কেন?

নাজনীন নিহা : আমার অভিনয়ের বয়স এখনো এক বছর হয়নি। কম সময় হলেও দর্শকের ভালোবাসা পাচ্ছি। এই ভালোবাসা নষ্ট করতে চাই না। সংখ্যার চেয়ে মানের দিকে বেশি নজর দিতে চাই। আমার নিজের মূল্যায়ন, এখনো আমি ভালো অভিনয় পারি না। বেশি বেশি কাজ করলে শিখতে পারব না। সময় নিয়ে বুঝে কাজ করছি। এ জন্য ঈদুল ফিতরে মাত্র তিনটি কাজ করছি। তবে কাজের পরিমাণ ধীরে ধীরে বাড়বে।

নাজনীন নীহা
প্রশ্ন

এখন নাটকে আলোচিত হলেই বড় পর্দা, ওটিটিতে ডাক আসে। আপনার ক্ষেত্রেও কি সেটা হয়েছে?

নাজনীন নিহা : সত্যি বলতে বড় পর্দায় বেশ কিছু কাজের প্রস্তাব পেয়েছি। অনেকেই চিত্রনাট্য পাঠাতে চেয়েছেন, কিন্তু আমি সবাইকে বলেছি, এখনই বড় পর্দায় কাজ করব না। আমি আগেই বলেছি, আরও ভালো করে অভিনয় শিখতে চাই। আর ওটিটিতে কাজের বিষয়টি মাথায় আছে। আরও কিছুদিন যাক। ভালো কিছু হলে, সব ঠিকঠাক থাকলে ওটিটিতে কাজ হতে পারে।