Thank you for trying Sticky AMP!!

কিট-রোজের বিয়েতে গেম অব থ্রোনস-এর সতীর্থরা প্রায় সবাই উপস্থিত ছিলেন

‘গেম অব থ্রোনস’খ্যাত কিট হেরিংটন বাবা হচ্ছেন

গেম অব থ্রোনস–এর অবদান নানা জায়গায় নানাভাবে। প্রায় গোটা একটা দশক দর্শককে মাতিয়ে রেখেছিল অসাধারণ সব গল্প দিয়ে। অভিনেতা কিট হেরিংটন প্রেমিকাকে খুঁজে পেয়েছিলেন এই সিরিজের হাত ধরেই। তখন ২০১২ সাল। সেটের এক নতুন অভিনেত্রীকে মনে ধরে যায় সিরিজটির কেন্দ্রীয় অভিনেতার। এরপর থেকে প্রেম কিট হেরিংটন ও রোজ লেসলির। আর এক দশকের মাথায় শোনা গেল, এই পরিবারে আসছে নতুন অতিথি।

মা হচ্ছেন রোজ লেসলি, বাবা কিট হেরিংটন

কিট ও রোজের ঘরে সন্তান আসছে। খবরটি নিশ্চিত করেছে যুক্তরাজ্যের মেক সাময়িকী। ওই সাময়িকীর ফ্যাশন সম্পাদক উরশুলা লেক ইনস্টাগ্রামে রোজের একটি সাদাকালো ছবি পোস্ট করেছেন। যেখানে রোজকে দেখা গেছে ‘বেবি বাম্প’সহ। উরশুলা স্ট্যাটাসে লিখেছেন, ‘সুন্দরী রোজ লাসলির সঙ্গে অসাধারণ কাজ হলো। রোজকে প্রচ্ছদকন্যা করে মেক–এর এবারের সংখ্যা বেরিয়েছে। রোজকে যাঁরা ক্যামেরাবন্দী করেছেন, সেই আলোকচিত্রী নারী দলকে ধন্যবাদ। ধন্যবাদ রোজকে, যিনি প্রথমবার মা হওয়ার জন্য নিজেকে প্রস্তুত করছেন।’

কিট-রোজের বিয়েতে গেম অব থ্রোনস-এর সতীর্থরা প্রায় সবাই উপস্থিত ছিলেন

২০১২ সাল থেকে কিট হ্যারিংটন ও রোজ লেসলির প্রেমের গুঞ্জন শুরু হয়। জনপ্রিয় ওই টিভি সিরিজের সেটেই প্রথম দেখা ও প্রেমের শুরু। মাঝে সেই প্রেমে ভাঙনও ধরে। কিন্তু ২০১৬ সালে গেম অব থ্রোনস-এর দ্বিতীয় কিস্তির শুটিংয়ে যোগ দিয়ে আবারও প্রেম শুরু হয় তাঁদের। ২০১৭ সালের সেপ্টেম্বরে তাঁদের বাগ্‌দান হয়। কিট হেরিংটন তখন অভিনয় করছেন জন স্নো চরিত্রে। আর ইগরিট চরিত্রে কয়েকটি পর্বে দেখা গেছে রোজ লাসলিকে। এরপর তাঁদের প্রেম চলে দীর্ঘ কয়েক বছর। ২০১৮ সালে স্কটল্যান্ডে দুজন বসেন বিয়ের পিঁড়িতে।

২০১৮ সালে স্কটল্যান্ডে দুজন বসেন বিয়ের পিঁড়িতে

কিট-রোজের বিয়েতে গেম অব থ্রোনস-এর সতীর্থরা প্রায় সবাই উপস্থিত ছিলেন। তাঁদের মধ্যে ছিলেন সোফি টার্নার, মেইসি উইলিয়ামস, পিটার ডিংকলেজ ও এমিলিয়া ক্লার্ক। বর কিট পরেছিলেন কালো ব্লেজার, স্ট্রাইপ প্যান্ট ও ব্লেজারের নিচে ক্রিম রঙের ভেস্ট। আর নববধূ রোজ লেসলি একদম গতানুগতিক ব্রিটিশ বউদের মতোই পরেছিলেন লম্বা ঝালরওয়ালা সাদা রঙের গাউন, মাথায় পরেছিলেন সাদা ফুলের টায়রা।

২০১২ সাল থেকে কিট হ্যারিংটন ও রোজ লেসলির প্রেমের গুঞ্জন শুরু হয়

কিট হেরিংটনকে দেখা যাবে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের এটারনালস–এ। ছবিতে কিট অভিনয় করবেন ব্ল্যাক নাইট চরিত্রে। ছবিটি আগামী বছরের ৫ নভেম্বর মুক্তি পাবে। আর রোজ লাসলিকে দেখা যাবে ডেথ অন দ্য নিলস ছবিতে। এটি মুক্তি পাবে এ বছরেরই ১৮ ডিসেম্বর।