Thank you for trying Sticky AMP!!

প্রেম ভেঙে গেছে আবার

টম ক্রুজ

মিশন: ইমপসিবল ৭-এর সেটে তাঁদের সম্পর্কের শুরু। সেই সম্পর্ক শেষ হলো ছবির শুটিং শেষ হওয়ার আগেই। হচ্ছিল টম ক্রুজ ও হেইলি অ্যাট ওয়েলের কথা। আলোচিত এই জুটির প্রেম ভেঙে গেছে। ২০২০ সালে শুটিং শুরুর পর ছবিটির অভিনেতা ও সহপ্রযোজক টম ক্রুজ ও অভিনেত্রী হেইলি অ্যাটওয়েলের প্রেমের গুঞ্জন রটে। একই ছবিতে অভিনয়ের পর সহশিল্পীদের মধ্যে প্রেমের সম্পর্ক নতুন কোনো ঘটনা নয়। অনেক সময় আবার স্রেফ সিনেমার প্রচারের জন্যও প্রেমের গুঞ্জন রটানো হয়। টম ও হেইলির সঙ্গে বিষয়টি তেমন ছিল না। ছবির শুটিং যত সামনে এগিয়ে যায়, তাঁদের প্রেম ততই জমে ওঠে। এমনকি কোভিডের কারণে দীর্ঘ লকডাউনে দুজন একসঙ্গে সময় কাটিয়েছেন বলেও জানা গেছে। ঘনিষ্ঠজনেরাও এই জুটিকে নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন। তবে তা মিলিয়ে যেতে সময় লাগেনি।

হেইলি অ্যাট ওয়েল

গত বছরের সেপ্টেম্বরে টম ও হেইলির প্রেম ভেঙে যায়। তবে এ বছরের শুরুর দিকে দুজনেই তাঁদের সম্পর্ককে ‘দ্বিতীয় সুযোগ’ দেওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু সেটাও টিকল না। দিন-তারিখ জানা না গেলেও ব্রিটিশ গণমাধ্যম দ্য সান জানিয়েছে, বেশ কিছুদিন হলো তাঁদের প্রেম ভেঙেছে। এ নিয়ে দুই তারকার মন্তব্য পাওয়া যায়নি। তবে দ্য সান বলছে, খবর পাকা। দুই তারকার সঙ্গে বিভিন্ন সূত্র পত্রিকাটিকে জানিয়েছে, সম্পর্ক ভাঙার অন্যতম কারণ খ্যাতির বিড়ম্বনা। যেখানেই যান, ভক্তদের প্রচণ্ড ভিড় ঘিরে রাখে তাঁদের। ফলে ব্যক্তিগত জীবন মোটেই উপভোগ করতে পারছিলেন না। এক সূত্র জানায়, দুজনই সম্পর্ক নিয়ে খুবই খুশি ছিলেন। কিন্তু বেশ কিছু কারণে তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। দুই দফায় চেষ্টা করেও তাঁরা সম্পর্ক টেকাতে পারেননি।

Also Read: প্রথমবার ১০০ মিলিয়নের মাইলফলক স্পর্শ

প্রেম ভাঙলেও অভিনেতার জন্য মন ভালো করা খবর নিয়ে এসেছে তাঁর অভিনীত নতুন ছবি ‘টপ গান—মাভেরিক’

তবে মিশন: ইমপসিবল ৭-এর কাজ এখনো বাকি। প্রধান দুই তারকার সম্পর্কে ফাটল কি ছবির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা তৈরি করবে? সূত্র জানায়, প্রেম না থাকলেও তাঁদের বন্ধুত্ব এখনো অটুট। দুজনের আগের মতেই শুটিং চালিয়ে যেতে চান। গত মাসে সম্পর্ক ভাঙার পরও লন্ডনে টমের ছবি টপ গান—মাভেরিক-এর সিকুয়েলে হাজির হয়েছিলেন অ্যাটওয়েল। এটাই তাঁদের বন্ধুত্বের উদাহরণ।

প্রেম না থাকলেও টমের সঙ্গে বন্ধুত্ব এখনো অটুট

তবে প্রেম ভাঙলেও অভিনেতার জন্য মন ভালো করা খবর নিয়ে এসেছে তাঁর অভিনীত নতুন ছবি টপ গান—মাভেরিক। ২৭ মে মুক্তির পর প্রথম উইকেন্ডেই ১০০ মিলিয়ন ডলারের বেশি আয় করেছে ছবিটি। প্রথম উইকেন্ডেই ১০০ মিলিয়ন ডলারের বেশি আয়ের ঘটনা টমে ক্যারিয়ারে প্রথমবার ঘটল।