Thank you for trying Sticky AMP!!

বেঞ্জামিন মিলপিয়ে ও নাতালি পোর্টম্যান। এএফপি

অন্য নারীর সঙ্গে স্বামীর সম্পর্ক, ঘর ভাঙল অস্কারজয়ী তারকার

অস্কারজয়ী অভিনেত্রী নাতালি পোর্টম্যান ও ফরাসি কোরিওগ্রাফার বেঞ্জামিন মিলপিয়ের ঘর ভাঙল। তাঁরা ১১ বছরের সংসারজীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছে মার্কিন গণমাধ্যম পিপল।

Also Read: বিচ্ছেদ নিয়ে প্রশ্নের উত্তরে যা বললেন জয়া আহসান

গণমাধ্যমটি জানিয়েছে, ২০২৩ সালের জুলাই মাসে ফ্রান্সে বিচ্ছেদের আবেদন করেন নাতালি। গত মাসেই তাঁদের বিচ্ছেদ চূড়ান্ত হয়েছে। নাতালি পোর্টম্যানের মুখপাত্র বিচ্ছেদের খবর নিশ্চিত করেছেন।

২০১০ সালে ‘ব্ল্যাক সোয়ান’ সিনেমার সেটে প্রথমবার নাতালি পোর্টম্যান ও বেঞ্জামিন মিলপিয়ের দেখা হয়। পরে সিনেমাটিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর অস্কার জেতেন নাতালি।

বেঞ্জামিন মিলপিয়ে ও নাতালি পোর্টম্যান। এএফপি

২০১২ সালে ক্যালিফোর্নিয়ায় বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজন। অ্যালেফ নামের ১২ বছর বয়সী এক ছেলে ও আমালিয়া নামের ৭ বছর বয়সী এক কন্যাসন্তান আছে।

বিচ্ছেদের কারণ আনুষ্ঠানিকভাবে জানা যায়নি। তবে নাতালির এক ঘনিষ্ঠ বন্ধু পিপলকে জানিয়েছেন, মিলপিয়ে অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়ানোয় দাম্পত্য জীবনে ফাটল ধরে।

নাতালি পোর্টম্যান ও বেঞ্জামিন মিলপিয়ে।এএফপি

গত বছর বিভিন্ন গণমাধ্যম বিষয়টি নিয়ে সংবাদও প্রকাশ করেছিল। নিজের কৃতকর্মের জন্য মিলপিয়ে ‘দুঃখিত’ এমন খবরও প্রকাশ্যে আসে। কিন্তু শেষ পর্যন্ত নাতালির সঙ্গে তাঁর সম্পর্ক টিকল না।

নাতালির বিচ্ছেদ নিয়ে তাঁর ঘনিষ্ঠ বন্ধু পিপলকে আরও বলেন, ‘নাতালির জন্য সময়টা খুব কঠিন ছিল। বন্ধুরা সব সময় তাঁকে সমর্থন করেছে। গত বছরটা তাঁর খুব খারাপ গেছে। তবে এখন সে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে এসেছে। নিজের পরিবার ও কাজে মন দিয়েছে।’

নাতালি পোর্টম্যান ও বেঞ্জামিন মিলপিয়ে।এএফপি

বিচ্ছেদের এই কঠিন সময়ে সন্তানদের পাশে থাকাকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছেন নাতালি।