Thank you for trying Sticky AMP!!

একসঙ্গে তিন টম ক্রুজকে দেখে ধাঁধায় নেট–দুনিয়া

ছবিতে দেখা যাচ্ছে টম ক্রুজের মতো দেখতে তিনজন মানুষকে

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে টম ক্রুজের মতো দেখতে তিনজন মানুষকে। অর্থাৎ তিনজন টম ক্রুজ একসঙ্গে। এটা কীভাবে সম্ভব! কেউ কেউ বলছে এখানে একজন আসল টম ক্রুজ আর বাকি দুজন তাঁর বডি ডাবল। ছবিতে দেখা যাচ্ছে, তিনজনই সাদা শার্ট পরে একজন আরেকজনের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন।

সম্প্রতি শেষ হয়েছে টম ক্রুজের সিনেমা ‘মিশন: ইম্পসিবল-ডেড রেকনিং পার্ট ওয়ান’ সিনেমার শুটিং। এ উপলক্ষে আয়োজন করা হয়েছিল এক পার্টির। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই বলছেন, সেই পার্টিতে তোলা হয়েছে এই ছবি।

Also Read: টম ক্রুজ, কেটি পেরিদের সঙ্গে রাজপ্রাসাদে আমন্ত্রণ পেলেন সোনম

অনেকেই ক্যাপশনে লিখেছেন, বডি ডাবলদের সঙ্গে টম ক্রুজ। এরপরই ধাঁধায় পরে যান নেটিজেনরা। কোনটি আসল, কোনটি নকল, তা বোঝার সাধ্য নেই কারও।

সিনেমায় কঠিন কঠিন অনেক স্ট্যান্ট টম ক্রুজ নিজেই করেন। কিন্তু মাঝেমধ্যে স্টান্টম্যান, বডি ডাবলেরও প্রয়োজন হয়।

টম ক্রুজ

এ জন্য তারকাদের একটা বডি ডাবল থাকেই। তাই বলে দুজন! দুজন বডি ডাবল বলেই নেটিজেনরা পড়েছেন এই ধাঁধায়। অনেকে মনে করছেন, এটি কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই)-এর কারসাজি। কিন্তু টম ক্রুজ বা সংশ্লিষ্ট কেউ এখনো কিছু বলেননি এই ছবি প্রসঙ্গে।

আগামী ১২ জুলাই মুক্তি পাবে ‘মিশন: ইম্পসিবল-ডেড রেকনিং পার্ট ওয়ান’। মুক্তি সামনে রেখে সিনেমার প্রচারণা শুরু করে দিয়েছে নির্মাতারা। গত মাসেই মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। তাই অনেকে মনে করছে এটা একধরনের প্রচারণা।