Thank you for trying Sticky AMP!!

অভিনেত্রী ব্রি লারসন

প্রেমের সম্পর্কে ইতি

হলিউডের তারকা জুটি অভিনেতা, নির্মাতা এলিজা অ্যালেন–ব্লিটস ও অভিনেত্রী ব্রি লারসনের তিন বছরের প্রেমের সম্পর্কে ইতি ঘটেছে। কবে বিচ্ছেদ ঘটেছে—তা পরিষ্কার করে না জানালেও হারপারস বাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন অস্কারজয়ী সিনেমা ‘রুম’–এর অভিনেত্রী ব্রি।

যুক্তরাষ্ট্রের ম্যাগাজিনটির এপ্রিল সংখ্যায় প্রকাশিত এক সাক্ষাৎকারে ভবিষ্যৎ পরিকল্পনা ও বিয়ে নিয়ে নিজের অবস্থান জানিয়েছেন ব্রি; তার ভাষ্যে, ‘আমার হাতে কোনো কাজ নেই, আমার কোনো বাড়ি নেই, আমার কোনো সঙ্গী নেই; আমার কোনো পরিকল্পনা নেই।’

২০১৯ সালে ৩৬ বছর বয়সী এলিজা অ্যালেনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ৩৩ বছর বয়সী ব্রি লারসন

২০১৯ সালে ৩৬ বছর বয়সী এলিজা অ্যালেনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ৩৩ বছর বয়সী ব্রি লারসন। ২০২০ সালের অস্কারের মঞ্চে প্রথমবার একসঙ্গে হাজির হয়েছিলেন তাঁরা। সবশেষ গত বছরের সেপ্টেম্বরে তাঁদের একসঙ্গে পাওয়া গেছে।
হলিউডের আরেক অভিনেতা অ্যালেক্স গ্রিনওয়াল্ডের সঙ্গে বিচ্ছেদের পর এলিজা অ্যালেনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন ব্রি। এলিজার সঙ্গে বিচ্ছেদর পর নিজেকে সময় দিচ্ছেন তিনি, বিভিন্ন প্রদর্শনীতে ঘুরছেন ব্রি।

এলিজার সঙ্গে যৌথভাবে ভার্চ্যুয়াল রিয়েলিটিনির্ভর সিরিজ ‘দ্য মেসি ট্রুথ’ প্রযোজনা করেন; তাঁদের সম্পর্ক চলাকালে সিরিজটি এমি অ্যাওয়ার্ড পেয়েছে।

Also Read: কাকে চুমু খাচ্ছেন ব্রি লারসন?