Thank you for trying Sticky AMP!!

‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ শুরু হয়েছে গতকাল। এক্স থেকে

ওটিটি: কী দেখবেন, কোথায় দেখবেন

প্রতি সপ্তাহে ওটিটিতে যুক্ত হচ্ছে নতুন নতুন কনটেন্ট। চলতি সপ্তাহে মুক্তি পাওয়া ও মুক্তির অপেক্ষায় থাকা নতুন ওয়েব সিরিজ, সিনেমা, প্রামাণ্যচিত্র ও রিয়েলিটি শোর খবর নিয়ে আমাদের নিয়মিত আয়োজন।

দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো
ধরন: কমেডি শো
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: চলমান
ভারতে সমকালীন কমেডি অনুষ্ঠান বলতে সবার আগে আসবে ‘দ্য কপিল শর্মা শো’-এর নাম। এই অনুষ্ঠানের মূল আকর্ষণ কপিল শর্মা তো আছেনই, তাঁর পাশে আরেকজনের নাম না বললেই নয়; যাঁরা নিয়মিত কপিল শর্মার শো উপভোগ করতেন, তাঁরা এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন, বলছি সুনীল গ্রোভারের কথা।

‘দ্য কপিল শর্মা শো’-এ কপিল ও সুনীল গ্রোভার

কপিলের শোয়ে সুনীল না থাকলে যেন জমতেই চাইত না অনুষ্ঠান। কিন্তু শোর মাঝখানেই ঘটে ছন্দপতন। কপিল ও সুনীলের প্রত্যাবর্তনের মধ্য দিয়ে গতকাল শুরু হয়েছে নতুন ওটিটি শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। এই শোতে অর্চনা পুরণ সিং, কিকু শারদা ও কৃষ্ণা অভিষেকের মতো ‘দ্য কপিল শর্মা শো’র পরিচিত মুখও দেখা গেছে।

আ জেন্টেলম্যান ইন মস্কো
ধরন: সিরিজ
স্ট্রিমিং: জিও সিনেমা
দিনক্ষণ: চলমান
২০১৬ সালে প্রকাশিত অমর তাওলসের একই নামের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ৮ পর্বের এই সিরিজ। গত বৃহস্পতিবার প্রচারিত হয়েছে সিরিজটির প্রথম পর্ব, বাকি পর্বগুলো পর্যায়ক্রমে আসবে আাগামী ১৭ মে পর্যন্ত।

‘আ জেন্টেলম্যান ইন মস্কো’–এর দৃশ্য। আইএমডিবি

বেন ভ্যাংস্টোনের এই সিরিজে অভিনয় করেছেন এওয়ান ম্যাকগ্রেগর ও মেরি এলিজাবেথ উইনস্টিড।

মাডু
ধরন: তথ্যচিত্র
স্ট্রিমিং: ডিজনি প্লাস হটস্টার
দিনক্ষণ: চলমান
অ্যান্থনি মাডু নামের এক তরুণের গল্প। ব্যালে নাচিয়ে হওয়ার স্বপ্ন তাঁর। নিজের স্বপ্ন সত্যি করতে সে নাইজেরিয়া থেকে চলে আসে যুক্তরাজ্যে।

Also Read: কী দেখবেন, কোথায় দেখবেন

উদ্দেশ্য, বিখ্যাত কোনো স্কুলে ভর্তি হয়ে ব্যালে নাচ শিখবে। তাঁর স্বপ্ন কি সত্যি হবে? মাডুর এই জার্নি নিয়ে নির্মিত হয়েছে এই তথ্যচিত্রটি। পরিচালনা করেছেন ম্যাথু ওগেনস ও জোয়েল বেনসন।

ইন্সপেক্টর ঋষি
ধরন: সিরিজ
স্ট্রিমিং: অ্যামাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: চলমান
দক্ষিণ ভারতের ছোট্ট এক শৈল শহরে একের পর এক খুনের ঘটনা ঘটছে। এর পেছনে কী রহস্য লুকিয়ে আছে? ঘটনার তদন্তে মাঠে নামে ইন্সপেক্টর ঋষি ও তার দল।

‘ইন্সপেক্টর ঋষি’র দৃশ্য। অ্যামাজন প্রাইমের সৌজন্যে

তারা কি পারবে এই রহস্যের সমাধান করতে? নবীন চন্দ্র ও শ্রী কৃষ্ণ অভিনীত নতুন এই হরর-মিস্ট্রি তামিল সিরিজটি পরিচালনা করেছেন জে এস নন্দিনী।

ফাররে
ধরন: সিনেমা
স্ট্রিমিং: জি-ফাইভ
দিনক্ষণ: চলমান
সৌমেন্দ্র পাধি পরিচালিত এই থ্রিলার সিনেমা গত বছরের ২৪ নভেম্বর ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এবার এসেছে ওটিটিতে। অ্যালিজেহ অগ্নিহোত্রী, রোনিত রয়, সাহিল মেহতা অভিনীত সিনেমাটি তৈরি হয়েছে থাইল্যান্ডের জনপ্রিয় ছবি ব্যাড জিনিয়াস অবলম্বনে। এ ছবিতে অভিনয় করে ফিল্মফেয়ার পুরস্কারে সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন অ্যালিজেহ অগ্নিহোত্রী।