Thank you for trying Sticky AMP!!

অজয় দেবগন। ছবি : অভিনেতার ফেসবুক থেকে

অভিষেকেই ১৬৪ কোটি পারিশ্রমিক পেয়েছিলেন এই অভিনেতা

ওটিটিতে ‘বিগ বস’ উপস্থাপনা করে বড় অঙ্কের পারিশ্রমিক পান সালমান খান। কঙ্গনা রনৌত, প্রিয়াঙ্কা চোপড়াও ওটিটির কাজ থেকে মোটা অঙ্কের পারিশ্রমিক পকেটে পুরেছিলেন। তবে কঙ্গনা বা প্রিয়াঙ্কা নন ওটিটির অভিষেকে বড় দাও মেরেছিলেন অন্য এক বলিউড অভিনেতা। কে তিনি? ভারতীয় গণমাধ্যম ডিএনএ অবলম্বনে সেটাই জেনে নেওয়া যাক।

গত বছর ‘রুদ্র: দ্য এজ অব ডার্কনেস’ দিয়ে ওয়েবের দুনিয়ায় অভিষেক হয় অজয় দেবগনের। আলোচিত এই সিরিজটি ছিল বিবিসির জন্য জনপ্রিয় শো ‘লুথার’-এর হিন্দি রিমেক।

Also Read: কাজল একদম পারফেক্ট স্ত্রী: অজয় দেবগন

সাইকোলজিক্যাল থ্রিলার সিরিজটিতে অজয় ছাড়া আরও অভিনয় করেছিলেন রাশি খান্না, এশা দেওল প্রমুখ।

২০২২ সালের এই শো থেকেই ১২৫ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ১৬৪ কোটি টাকার বেশি পারিশ্রমিক পেয়েছিলেন অজয় দেবগন। ওয়েব সিরিজের জন্য যা বেশ বড় অঙ্কের পারিশ্রমিক।

‘রুদ্র: দ্য এজ অব ডার্কনেস’ সিরিজের দৃশ্য। ছবি : আইএমডিবি

ডিএনএর প্রতিবেদন অনুযায়ী, ওটিটি থেকে এর চেয়ে বেশি পারিশ্রমিক পাওয়ার নজির নেই অন্য কোনো ভারতীয় অভিনেতার। ডিজনি প্লাস হটস্টারে প্রচারিত সিরিজটির জন্য পর্বপ্রতি ১৮ কোটি রুপি পেয়েছিলেন অজয়।

‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দুই সিজনে অভিনয় করে ওয়েবের অন্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে উঠেছেন মনোজ বাজপেয়ী। তবে তিনি পারিশ্রমিকের বিচারে অজয়ের চেয়ে পিছিয়ে আছেন। পর্বপ্রতি তিনি পেয়েছেন ১০ কোটি রুপি।

‘রুদ্র: দ্য এজ অব ডার্কনেস’ সিরিজের দৃশ্য। ছবি : আইএমডিবি

বিবিসির সিরিজ ‘লুথার’-এর অবশ্য পাঁচটি সিজন মুক্তি পেয়েছিল। তবে এটির ভারতীয় সংস্করণটি বেশ জনপ্রিয় হওয়ার পরও দ্বিতীয় সিজনের খবর পাওয়া যায়নি।