Thank you for trying Sticky AMP!!

নতুন ওয়েব সিরিজ ‘রুমি’র দৃশ্যে চঞ্চল চৌধুরী

চঞ্চল চৌধুরীর 'রুমি' রহস্যের জাল বুনবে এই ঈদে

চঞ্চল চৌধুরী মানেই দারুণ কিছু, বিশেষ কিছু। আর ভিকি জায়েদের তেলেসমাতি কারবার এখন কারও অজানা নয়। এবার জুটিবদ্ধ চঞ্চল-ভিকি। এর অর্থ কী, নিশ্চয়ই এতক্ষণে বুঝে গেছেন সবাই। হ্যাঁ, ঠিকই ধরেছেন, আসছে ভিকি জায়েদ পরিচালিত নতুন ওয়েব সিরিজ ‘রুমি’। আর সেখানে অন্ধ গোয়েন্দার চরিত্রে ঝড় তুলতে আসছেন তুমুল জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।
সম্প্রতি ‘রুমি’র পোস্টার প্রকাশ করেছে ওটিটি প্ল্যাটফর্ম হইচই। চঞ্চল চৌধুরীর লুক দেখে চারদিকে এখন হইহই রইরই কাণ্ড। পোস্টারটি লুফে নিয়েছেন ভিকি-চঞ্চলপ্রেমীরা। ছবিতে রোদচশমায় চঞ্চলের লুক নিয়ে যথেষ্ট আগ্রহ দেখাচ্ছেন ভক্তেরা।

সিরিজে চঞ্চল চৌধুরীকে সিআইডি কর্মকর্তা রুমির চরিত্রে দেখা যাবে। যিনি এক দুর্ঘটনায় চোখ হারান, এরপর অদ্ভুত সব স্বপ্ন দেখতে থাকেন। তাঁর স্বপ্নের সূত্র ধরেই একটি হত্যা মামলা সমাধানে নামেন রুমি। সেই সূত্র মামলার সমাধান করবে না কি, আরও জট পাকাবে—প্রশ্নের উত্তর মিলবে সিরিজে।

‘রুমি’র পোস্টার শেয়ার করে ওটিটি প্ল্যাটফর্ম হইচই লিখেছে, ‘কেস সলভ করতে চোখ লাগে না, মাইন্ড দিয়েই চেক মেট করা যায়।’ ‘রুমি’র জোর প্রচারণা চালাচ্ছেন অভিনেতা চঞ্চল চৌধুরীও।

চঞ্চল চৌধুরী

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে বারবার পোস্টারটি শেয়ার করছেন। চঞ্চল চৌধুরী ছাড়াও সিরিজটিতে আরও অভিনয় করেছেন সজল নূর, রিকিতা নন্দিনী শিমু। এরই মধ্যে শেষ হয়েছে ‘রুমি’র দৃশ্যধারণ। ঈদ উপলক্ষে আগামী ১০ এপ্রিল ওটিটিতে মুক্তি পাওয়ার কথা সিরিজটির।

এর আগে হইচইয়ের ‘তাকদীর’, ‘কারাগার’-এর মতো আলোচিত সিরিজে অভিনয় করে সাড়া ফেলেছেন চঞ্চল চৌধুরী। এবার রুমি চরিত্রেও নতুন করে সাড়া ফেলবেন, এমনটাই ধারণা ভক্তদের। নতুন এই সিরিজের পোস্টার শেয়ার করে চঞ্চল চৌধুরীকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত-নেটিজেনরা।