Thank you for trying Sticky AMP!!

বিবারের অর্ধেক বিয়ে!

জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন

বিয়ের কাজ অর্ধেক সেরে ফেলেছেন আলোচিত মার্কিন পপ গায়ক জাস্টিন বিবার। বাকিটা কবে করবেন, সে বিষয়ে এখনো মুখে কুলুপ এঁটে রেখেছেন তিনি। ‘বিয়ে করেছি’ বলছেন না, আবার কবে করবেন, সেটাও বলছেন না। তবে বাগদত্তা মডেল হেইলি ব্যাল্ডউইনকে নিয়ে কোর্টে গিয়ে বহু তরুণীর মন খারাপ করিয়ে দিয়েছেন তিনি।

গত বৃহস্পতিবার এই বিবার-ব্যাল্ডউইন জুটিকে দেখা গেছে নিউইয়র্ক সিটির এক আদালতে। সেখানে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়ে যায় এই জুটি। ধারণা করা হচ্ছে, বিবাহ নিবন্ধন করতে গিয়েছিলেন তাঁরা। সেখানে আবেগঘন কণ্ঠে বিবারকে বলতে শোনা গেছে, ‘বিয়ের জন্য আমার আর তর সইছে না বেবি।’ এমনকি কোর্টের এক কর্মকর্তাকে কাজটি করে দেওয়ার জন্য ধন্যবাদও জানিয়েছেন বিবার। তবে কি বিয়ে করেই ফেলেছেন তরুণ গায়ক জাস্টিন বিবার?

‘পিপল’ ম্যাগাজিনকে বিবার-ব্যাল্ডউইন জুটির এক নিকট আত্মীয় জানিয়েছেন, ‘কারও কথাই শুনল না ওরা।’ এ ছাড়া গির্জা সূত্রে জানা গেছে, তাঁরা দাপ্তরিক কাজ সম্পন্ন করেছেন। তবে ধর্মীয় ও পারিবারিক আনুষ্ঠানিকতা এখনো বাকি আছে। সূত্রগুলো জানিয়েছে, দুজনের কারও বিয়ের জন্য তর সইছিল না। তবে ধুমধাম করে নয়, বরং বন্ধু আর পরিবারের সদস্যদের নিয়ে একটি ছোটখাটো অনুষ্ঠান করবে এ জুটি। জমকালো অনুষ্ঠান করে লোক দেখাতে চান না তাঁরা, শান্তিতে সংসার করতে চান।

রোমান্টিক মুহূর্তে জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন

বিয়ের ব্যাপারে ব্যাল্ডউইন পরিবারের কী মত? এক সাক্ষাৎকারে হেইলি ব্যাল্ডউইন বলেন, ‘আমার বোন ২৪ বছর বয়সে বিয়ে করেছেন। আমাদের বাবা-মাও কম বয়সে বিয়ে করেছেন। সুতরাং আমি আর অপেক্ষা করার কোনো প্রয়োজন দেখি না। যখন মনে হবে, করতে হবে। ব্যস, করে ফেলতে হবে। সিদ্ধান্ত ভুল হলে তো তাঁরা আমাকে বাধা দিতেন। কিন্তু তাঁরা সেটা করেননি।’

যদিও বিবার বা ব্যাল্ডউইন কেউই তাঁদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেননি। তবে এতটুকু নিশ্চিত, তাঁরা বিয়ের দিকে এক পা এগিয়ে গেছেন। গতকাল শুক্রবার বিকেলে এক টুইটে হেইলি ব্যাল্ডউইন লিখেছেন, ‘এসব গুজব কীভাবে ছড়াচ্ছে কে জানে! কিন্তু আমি এখনো বিয়ে করিনি।’ এর আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ২০১৯ সালের আগে বিয়ে করছেন না তাঁরা।

গত ৭ জুলাই বাহামাসের এক রেস্তোরাঁয় নৈশভোজের সময় হেইলি ব্যাল্ডউইনকে প্রেমের প্রস্তাব দেয় জাস্টিন বিবার। কেউ কল্পনাই করতে পারেনি, এত দ্রুত শুভ পরিণয়ের দিকে ধাবিত হবে এই জুটি। পিপল, কসমোপলিটান