Thank you for trying Sticky AMP!!

সবাই ভুলে যাচ্ছেন, আমি একজন নারী, আমারও পরিবার আছে, ক্ষোভ প্রকাশ করে শ্রাবন্তী

শ্রাবন্তী। ছবি: ফেসবুক

বেশ কয় দিন আগে থেকেই অভিযোগ শুনে আসছিলেন এই অভিনেত্রী। গতকাল শুক্রবার পর্যন্ত এ নিয়ে কোনো কথা বলেননি। অবশেষে বাধ্য হয়েই মুখ খুললেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। বিরক্ত প্রকাশ করে বললেন, ‘সবাই ভুলে যাচ্ছেন, আমি একটা মেয়ে, আমারও পরিবার আছে’।

কয়েক মাস আগে কলকাতার একটি শপিং মলে ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামে একটি শরীরচর্চাকেন্দ্র চালু করেছিলেন এই অভিনেত্রী। তবে তিনি একাই নন। তার অংশীদার ছিল আরও দুজন। যেখানে ভর্তির সময়ে অনেকের কাছ থেকে সাড়ে সাত হাজার করে টাকা নেওয়া হয়। জানা যায়, এই অর্থের মধ্যের সব সুযোগ-সুবিধা পাওয়ার কথা থাকলেও পরে শরীরচর্চায় আগ্রহী ব্যক্তিদের পার্সোনাল ট্রেনারের জন্য আরও চার হাজার টাকা ব্যয় করতে হয়। সেই টাকা দিয়েও এখন শরীরচর্চা করতে পারছেন না আগ্রহীরা। কারণ, গেল বেশ কয়েক মাস শরীরচর্চাকেন্দ্রটি বন্ধ। এই নিয়ে সবাই শুধু শ্রাবন্তীর ওপর দায় চাপাচ্ছেন। কেউ কেউ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতারণা অভিযোগও দিয়ে আসছিলেন।

শ্রাবন্তী। ছবি: ফেসবুক

এসব দেখে আর চুপ থাকতে পারলেন না। ক্ষোভ প্রকাশ করে শ্রাবন্তী ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে বলেন, ‘সবাই আসলে আমাকে নিয়ে চর্চা করে মজা পায়। ভিউ বেশি আসে বলে হয়তো এমনটা করে। কিন্তু সবাই ভুলে যাচ্ছে, দিনের শেষে আমিও একজন নারী। আমারও সন্তান আছে। আমার একটা পরিবারও আছে। এই ঘটনায় আমি খুবই বিরক্ত। একদমই ভালো লাগছে না আর।’

শ্রাবন্তী। ছবি: ফেসবুক

Also Read: আদালতে শ্রাবন্তী, ডিভোর্স চান

শ্রাবন্তীর এই ক্ষোভ প্রকাশের বেশ কিছু কারণও রয়েছে। উল্লেখযোগ্য কারণের মধ্যে, বর্তমানে শরীরচর্চাকেন্দ্রটির সঙ্গে জড়িত নন। কিন্তু বারবার তাঁকেই জড়ানো হচ্ছে। এই সময় তিনি ঘটনাটা পরিষ্কার করে বলেন, ‘অনেক দিন হলো আমি এই জিমের (শরীরচর্চাকেন্দ্র) সঙ্গে যুক্ত নই। তবে হ্যাঁ, এটা ঠিক যখন জিমটি খোলা হয়েছিল, তখন আমি ছিলাম। কিন্তু বহুদিন হয়ে গেল কোনো যোগাযোগ এই জিমের সঙ্গে আমার। টাকাপয়সার কোনো লেনদেনও কেউ দেখাতে পারবেন না।’

Also Read: নতুন সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

মূলত অভিনেত্রী হলেও পশ্চিমবঙ্গের তারকা বেশির ভাগ সময়ে ব্যক্তিগত ও রাজনৈতিক বিষয় নিয়ে বেশি আলোচনায় থাকেন। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকেই শ্রাবন্তী ছিলেন আলোচনায়। বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সেখানকার বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন। অবশ্য শেষ পর্যন্ত শ্রাবন্তীর স্বপ্নপূরণ হয়নি, নির্বাচনে হেরে গেছেন তিনি। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে প্রথম বিয়ে করেন শ্রাবন্তী। ২০১১ সালে তাঁদের বিচ্ছেদ হয়। দুই বছর প্রেম করে ২০১৭ সালে বিয়ে করেন মডেল কৃষেণ ব্রজকে। ২০১৯ সালের জানুয়ারিতে সে সংসারও ভেঙে যায়। একই বছরের ১৯ জুন শ্রাবন্তী বিয়ে করেন জিম ট্রেনার রোশন সিংকে। ২০২০ সালে আলাদা হয়ে যান তাঁরা। এ অভিনেত্রী বাংলাদেশে সর্বশেষ অভিনয় করেন ‘বিক্ষোভ’ সিনেমায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ফেসবুক

Also Read: চতুর্থ বিয়ে নয়, সতর্ক করলেন শ্রাবন্তী