Thank you for trying Sticky AMP!!

নেহা কাক্করের সঙ্গে প্রতিযোগীর আচরণ নিয়ে বিতর্ক

‘ইন্ডিয়ান আইডল ১১’ রিয়েলিটি শোর অন্যতম বিচারক নেহা কাক্কর। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

‘ইন্ডিয়ান আইডল ১১’ রিয়েলিটি শোর ৫ মিনিট ১১ সেকেন্ডের একটি প্রমো ভিডিও টুইটারে পোস্ট করেছে সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন। অডিশন রাউন্ডের এই ভিডিওর একেবারে শেষ দিকে দেখা গেছে, ‘ইন্ডিয়ান আইডল ১১’ রিয়েলিটি শোর মঞ্চে আসেন রাজস্থানের পোশাক পরা এক প্রতিযোগী। জানালেন তাঁর নাম মিলন রাজপুত। তিনি নেহা কাক্করের বিশাল ফ্যান। তাঁর জন্য কিছু উপহার এনেছেন। এ সময় তাঁর হাতে ছিল টেডি বেয়ার আর একটি মূর্তি।

পিংকভিলার প্রতিবেদন থেকে জানা গেছে, তখন মঞ্চে আসেন এই প্রতিযোগিতার অন্যতম বিচারক নেহা কাক্কর। ছেলেটি তাঁকে জিজ্ঞেস করেন, ‘তুমি আমাকে চিনতে পেরেছ?’ নেহা কাক্কর তাঁকে মনে করার চেষ্টা করেন। ছেলেটি নেহা কাক্করের হাতে উপহার তুলে দিয়ে বললেন, ‘আমি তোমাকে ভালোবাসি।’ নেহা কাক্করের সামনে হাঁটু গেড়ে বসে ছেলেটি তাঁর দিকে হাত বাড়িয়ে দেন। দেখা যায়, তাঁর হাতে নেহা কাক্করের নাম লেখা ট্যাটু। এখানেই শেষ না, ছেলেটি বললেন, ‘তুমি আমাকে বিয়ে করবে।’

‘ইন্ডিয়ান আইডল ১১’ রিয়েলিটি শোতে নেহা কাক্কর। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

এ সময় মঞ্চে ছুটে আসেন এই অনুষ্ঠানের সঞ্চালক আদিত্য নারায়ণ। হঠাৎ ছেলেটি নেহা কাক্করকে জড়িয়ে ধরে তাঁর গালে চুমু খান। প্রতিযোগীর এমন অভব্য আচরণে বিরক্ত হয়ে তাঁর কাছ থেকে দূরে সরে যান নেহা কাক্কর।

ঘটনার আকস্মিকতায় সবাই অবাক হন। হকচকিয়ে যান পাশে দাঁড়ানো আদিত্য নারায়ণ। প্রতিযোগীকে ধমক দিয়ে থামিয়ে দেন। বিচারকের আসনে থাকা অনু মালিক ও বিশাল দাদলানি একেবারে চুপ হয়ে যান। এনডিটিভি জানিয়েছে, এরই মধ্যে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে। তবে এরপর কী ঘটেছে, তা সেই ভিডিওতে দেখানো হয়নি।

‘ইন্ডিয়ান আইডল ১১’ রিয়েলিটি শোর এই প্রমো দেখে অনেকেই মন্তব্য করেছেন, এটা সম্পূর্ণ সাজানো ঘটনা। অনুষ্ঠানটির প্রতি দর্শকের আগ্রহ বাড়ানোর জন্য এই ভিডিও দেওয়া হয়েছে। টিআরপি বাড়ানো এর মূল কারণ। কেউ কেউ বলেছেন, পুরো ঘটনাটি আগে থেকেই ঠিক করা ছিল, চিত্রনাট্যও সেভাবেই লেখা হয় আর দর্শক তা দেখে শুধু শুধু অবাক হয়েছেন। অনেকের মতে, ঘটনার পর নেহা কাক্করকে দেখে মোটেও মনে হয়নি পুরো ব্যাপারটা সাজানো ছিল। অনেকেই বলেছেন, সবাই দারুণ অভিনয় করেছেন। সেই প্রতিযোগীর পক্ষ নিয়ে একজন বলেছেন, এমন পাগল ভক্ত থাকা অস্বাভাবিক কোনো ঘটনা না। ভক্তদের কারণে শিল্পীদের প্রায়ই বিড়ম্বনার মুখোমুখি হতে হয়।

‘ইন্ডিয়ান আইডল ১১’ রিয়েলিটি শোর এই ঘটনা নিয়ে চলছে বিতর্ক। ছবি: ভিডিও থেকে নেওয়া

গত ২৯ সেপ্টেম্বর থেকে কালারস টিভিতে শুরু হয়েছে রিয়েলিটি শো ‘বিগ বস’। বিতর্কিত আর দারুণ সমালোচিত হলেও এই রিয়েলিটি শোর ব্যাপারে দর্শকের আগ্রহ এতটুকু কমেনি। তার সঙ্গে প্রতিযোগিতা করে টিকে আছে সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সিজন ১১। ‘বিগ বস ১৩’ সঞ্চালনা করছেন সালমান খান আর ‘কৌন বনেগা ক্রোড়পতি ১১’ অমিতাভ বচ্চন।

সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ এরই মধ্যে টের পাচ্ছে, গান নিয়ে এখন এ ধরনের রিয়েলিটি শোর ব্যাপারে দর্শকের আগ্রহ তৈরি করা মোটেও সহজ কাজ নয়। সমালোচকদের মতে, এ কারণেই ‘ইন্ডিয়ান আইডল ১১’-এর শুরু থেকেই এই রিয়েলিটি শো নিয়ে বিতর্ক আর সমালোচনা তৈরির চেষ্টা করা হচ্ছে।

সমালোচকদের মতে, যদি এমনটা না-ই হতো, তাহলে অডিশন রাউন্ডের এই ঘটনা অনুষ্ঠানের প্রমোর ভিডিওতে যুক্ত করা হলো কেন?