Thank you for trying Sticky AMP!!

ঈদে প্রচারিত হওয়া নাটকে এগিয়ে কে? কোন নাটক বেশি দেখছেন দর্শক

কয়েক বছর ধরে ঈদ নাটকের প্রচার বেশ আগে থেকেই শুরু হয়। সেগুলোকেও বলা হচ্ছে ঈদ নাটক। তবে একসময় ঈদ উপলক্ষে নাটক প্রচারিত হতো ঈদ শুরু হওয়ার পর থেকে। গতকাল থেকে প্রচারিত হয়েছে একাধিক নাটক। সেসব নাটকের তালিকায় এগিয়ে রয়েছেন ফারহান আহমেদ জোভান। ঈদে কোন নাটকগুলো দেখছেন দর্শক, ইউটিউব ট্রেন্ডিংয়ের তালিকা থেকে দেখে নিতে পারেন।
ঈদ উপলক্ষে পরিচালক মিজানুর রহমান আরিয়ানের নাটক ‘তখন যখন’ গতকাল সিএমভিতে প্রচারিত হয়েছে। ঈদ উপলক্ষে গতকাল থেকে প্রচারিত হওয়া নাটকের ভেতর এটা ইউটিউব ভিউতে শীর্ষে রয়েছে। নাটকে জোভানের সহ–অভিনেত্রী সাদিয়া আয়মান ও নিহা। ছবি: ফেসবুক
ঈদ উপলক্ষে দর্শক ধরতে ঈদের তিন দিন আগেই ইউটিউবে মুক্তি পেয়েছে নাটক ‘শ্বশুরবাড়িতে ঈদ’। নাটকটি ইউটিউব ট্রেন্ডিংয়ে এক নম্বরে রয়েছে। নাটকে অভিনয় করেছেন নিলয় আলমগীর ও জান্নাতুল সুমাইয়া হিমি। পরিচালনা করেছেন মহিন খান।
ঈদ উপলক্ষে একাধিক নাটকের ভিড় এড়াতে চার দিন আগে মুক্তি পেয়েছিল নাটক ‘বিসর্জন’। নাটকটিতে জুটি হয়েছেন মুশফিক ফারহান ও তানজিন তিশা। এটিও দর্শক দেখছেন। ইউটিউব টেন্ডিংয়ে তিন নম্বরে রয়েছে। পরিচালক মেহেদি হাসান হৃদয়।
তিন দিন আগে মুক্তি পেয়েছে নিলয় আলমগীর ও হিমি জুটির আরেক নাটক ‘ইয়ো ইয়ো জামাই’। নাটকটি ট্রেন্ডিংয়ে ‘বিসর্জন’–এর পরেই রয়েছে। পরিচালক মেহেদী হাসান জনি।
এবার ঈদ উপলক্ষে ছয় শতাধিক নাটক ইউটিউবে মুক্তির অপেক্ষায় রয়েছে। নাটকগুলো পর্যায়ক্রমে ইউটিউবে মুক্তি পাবে। জানা যায়, নাটকগুলো ঈদের ১৫ দিন পর্যন্ত মুক্তি পেতে থাকবে। ঈদের নাটকগুলোই দর্শক বেশি দেখেন। এদিকে ঈদের ৭ দিন আগে ‘সুপার ওয়েডিং’ নাটক প্রচারিত হলেও এটি ঈদ নাটক হিসেবে প্রচার করছে না প্রযোজনা প্রতিষ্ঠান। তবু নাটকটি দেখছেন দর্শক। নাটকটি ট্রেন্ডিংয়ে এটি ১১ নম্বরে রয়েছে। এতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও সাদিয়া আয়মান। ছবি: ফেসবুক