Thank you for trying Sticky AMP!!

পুরো অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন কবির বকুল ও চন্দন সিনহা

আজ রাতে ‘ইমরান শো: বকুলে চন্দনে, গানের বন্ধনে’

এবার টেলিভিশনে প্রথমবার উপস্থাপনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। আজ ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় গানের একটি বিশেষ অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে তাঁকে। অনুষ্ঠানের নাম ‘ইমরান শো: বকুলে চন্দনে, গানের বন্ধনে’। অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিকল্পনা ও পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকার, সাংবাদিক কবির বকুল। আজ ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় প্রচারিত হবে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অনুষ্ঠানে কবির বকুলের লেখা ও চন্দন সিনহার গাওয়া পুরোনো সাতটি গান এ প্রজন্মের ১০ জন জনপ্রিয় শিল্পীর কণ্ঠে শোনা যাবে।

উপস্থাপনার পাশাপাশি ইমরান নিজেও চন্দন সিনহার গাওয়া একটি গান পরিবেশন করবেন। পুরো অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন কবির বকুল ও চন্দন সিনহা।
উপস্থাপনার বিষয়ে ইমরান বলেন, ‘টেলিভিশনে আগে কখনো উপস্থাপনা করিনি। প্রথমে ভয় পাচ্ছিলাম। কারণ, একটি অনুষ্ঠান উপস্থাপনা করা সহজ কাজ নয়। তা-ও আবার আমার দুই প্রিয় ব্যক্তিকে নিয়ে। আর আমার অভিজ্ঞতাও নেই।

সহশিল্পীদের সঙ্গে ইমরান

পরে কবির বকুল ভাইয়ের কাছ থেকে অনুষ্ঠানটির পুরো পরিকল্পনাটি জানলাম। শুনলাম, তাঁর লেখা আমার প্রিয় শিল্পী চন্দনদার গাওয়া কিছু গান অনুষ্ঠানটিতে আমাদের সহশিল্পীরা গাইবেন। তা ছাড়া বকুল ভাই ও চন্দন ভাইয়ের সঙ্গে আমার আগে থেকেই কাজের অভিজ্ঞতা আছে। সব ভেবে পরে রাজি হলাম।

গত ২৯ মার্চ অনুষ্ঠানটির শুটিং শুরু হয়েছে এফডিসিতে। সংগীতশিল্পী ইমরান আরও জানান, ‘প্রথম হলেও কোনো সমস্যা হয়নি। কোনো চিত্রনাট্য নিয়ে মুখস্থ করে উপস্থাপনা করা লাগেনি। বাস্তবের মতো আড্ডার ছলেই কাজটি করতে পেরেছি। কারণ, যে ১০ শিল্পী গান করছেন, তাঁরা সবই আমার কাছের সহশিল্পী। ফলে হেসেখেলেই কাজটি করেছি। বেশ মজা করেই কাজটি করেছি।’
সাতটি গানে কণ্ঠ দিচ্ছেন রাজীব, অয়ন চাকলাদার, কিশোর, সাব্বির, খেয়া, সিঁথি সাহা, আতিয়া আনিসা, মাহতিম সাকিব, মুহিন ও ইমরান মাহমুদুল।