Thank you for trying Sticky AMP!!

চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক মজি বাসারকে বিয়ে করলেন পাকিস্তানি অভিনেত্রী মাদিহা ইমাম

বিয়ে করলেন জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী মাদিহা ইমাম

চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক মজি বাসারকে বিয়ে করলেন পাকিস্তানি অভিনেত্রী মাদিহা ইমাম। ১ মে তাঁরা ঘরোয়া আয়োজনে বিয়ে সেরেছেন বলে মাদিহার এক ইনস্টাগ্রাম পোস্টের বরাতে জানিয়েছে সংবাদমাধ্যম দ্য ডন।
বিয়ের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে মাদিহা লিখেছেন, ‘আমরা জীবনের নতুন অধ্যায় শুরু করলাম। আমাদের প্রার্থনায় রাখবেন।’

স্বামীর সঙ্গে ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে দোয়া চেয়েছেন মাদিহা ইমাম

ছবিতে মাদিহার পরনে লাল রঙের লেহেঙ্গা, হাতজুড়ে মেহেদি আর কপালে টিকলি দেখা গেছে। তাঁর স্বামী মজি বাসার পরেছেন ক্রিম কালারের শেরওয়ানি।
নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে পাকিস্তানি অভিনেতা মাওরা হোসেন লিখেছেন, ‘সাধারণ ও সুন্দর, মাশাআল্লাহ। তোমরা সুখী হও, এই কামনা করছি।’ মাওরা হোসেন ছাড়াও আইজা খান, শায়েস্তা লোদি, মোমাল শেখসহ আরও অনেকেই তাঁদের জন্য শুভকামনা জানিয়েছেন।

মাদিহার পরনে ছিল লাল রঙের লেহেঙ্গা, মজি বাসারের পরনে ছিল শেরওয়ানি

২০১৭ সালে ‘ডিয়ার মায়া’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক ঘটে মাদিহা ইমামের। সুনয়না ভাটনাগর পরিচালিত এ সিনেমায় মনীষা কৈরালা, শ্রেয়া চৌধুরীসহ আরও অনেকে অভিনয় করেছেন।

খালিশ, ইশক মে তেরা, ইশক জালেবি, ধানিসহ বেশ কয়েকটি আলোচিত পাকিস্তানি টেলিভিশন ড্রামাতে অভিনয় করেছেন মাহিদা ইমাম। তাঁকে পাকিস্তানের শীর্ষ ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে একজন হিসেবে বিবেচনা করা হয়।
মাদিহা ইমাম ১৯৯১ সালের ৮ ফেব্রুয়ারি করাচিতে জন্ম নেন।

Also Read: মৃত্যুর ভুয়া খবর নিয়ে নীরবতা ভাঙলেন সেই পাকিস্তানি অভিনেত্রী