Thank you for trying Sticky AMP!!

আজ তারুণ্যের জয়োৎসব

বিশ্ববিদ্যালয়পড়ুয়া শিক্ষার্থীদের ক্যারিয়ার সম্পর্কে ধারণা দিতে এবং চাকরি বাজারে থাকা প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সংযোগ তৈরি করতে আজ বুধবার ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউশনে বসতে যাচ্ছে ক্রাউন সিমেন্ট-প্রথম আলো তারুণ্যের জয়োৎসব। সকাল সাড়ে নয়টা থেকে শুরু হবে উৎসবের মূল পর্ব। অংশগ্রহণকারীদের সকাল সাড়ে আটটার মধ্যে উপস্থিত থাকতে হবে।

গত বছরের ৪ এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় শিক্ষা অনুষদে ক্রাউন সিমেন্ট-প্রথম আলো তারুণ্যের জয়োৎসবের আয়োজন করা হয়। এরপর ৯ মাসে দেশের ৩২টি অঞ্চলে অনুষ্ঠিত জয়োৎসব ও কর্মশালায় প্রায় ১০ হাজার তরুণ অংশ নেন। আজকের আয়োজনে উপস্থিত থাকবেন বিজিএমইএর সভাপতি ও মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক, গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন, ক্রাউন সিমেন্টের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলমগীর কবির, ইএমকে সেন্টারের আউটরিচ কো-অর্ডিনেটর রুহুল আমিন, প্রথম আলোর সহযোগী সম্পাদক আনিসুল হক প্রমুখ।

তারুণ্যের জয়োৎসব সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে ফেসবুক পেজে https://www.facebook.com/AmaderTarunno/ অথবা তারুণ্যের জয়োৎসবের ওয়েবসাইটে https://www.patarunno.com/