Thank you for trying Sticky AMP!!

সবার আগে আমার মন, তারপর শরীর, এরপর অন্য কিছু, বললেন দীপিকা

ইনস্টাগ্রাম স্ক্রল করতে করতে হঠাৎ চোখ আটকে গেল। ‘ভোগ আরব’–এর প্রচ্ছদের মেয়েটা কেমন চেনা চেনা লাগছে। অনেকটা বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের মতো। ক্যাপশনে লেখা, ‘বলিউডের নামী অভিনেত্রী, ফ্যাশন ডিভা, মানসিক স্বাস্থ্যযোদ্ধা দীপিকা পাড়ুকোন ভোগ আরবের অক্টোবর সংখ্যার প্রচ্ছদকন্যা।’ ঘটনা হলো অ্যাডিডাস, লরিয়েল প্যারিস, লাক্স, চোপার্ড, লুই ভুঁতোর পর এবার ফরাসি জুয়েলারি ও ঘড়ির লাক্সারি ব্র্যান্ড কার্টিয়ারের পণ্যদূত হয়েছেন দীপিকা পাড়ুকোন।

ফরাসি জুয়েলারি ও ঘড়ির লাক্সারি ব্র্যান্ড কার্টিয়ারের পণ্যদূত হয়েছেন দীপিকা পাড়ুকোন

দীপিকাকে এখানে বলিউড তারকা, ফ্যাশন আইকন, মানসিক স্বাস্থ্যযোদ্ধা, অ্যাথলেটকন্যা ছাড়াও পরিচিত করা হয়েছে এমন এক নারী হিসেবে, যিনি তাঁর অনুসারী লাখো নারীকে ক্ষমতাবান করেন। সেই বিষয় তুলে ধরতেই দীপিকাকে নিয়ে ভোগ আরবের বিশেষ আয়োজন।

দীপিকাকে এখানে বলিউড তারকা, ফ্যাশন আইকন, মানসিক স্বাস্থ্যযোদ্ধা, অ্যাথলেটকন্যা হিসেবে পরিচিত করানো হয়েছে

ভোগ আরবকে দেওয়া বিশেষ সাক্ষাৎকারে বলিউডে ১৫ বছর ধরে সফলতার সঙ্গে পথচলা দীপিকা বলেন, ‘আজ আমি যেখানে দাঁড়িয়ে আছি, মানসিক স্বাস্থ্যযোদ্ধা হওয়ার কারণেই তা সম্ভব হয়েছে। সবার আগে আমার মন, তারপর শরীর, এরপর অন্য কিছু। দীর্ঘ সময় মানসিক যন্ত্রণায় ভুগেছি বলেই এটা ঘটেছে। সবচেয়ে বাজে অভিজ্ঞতাও আপনাকে সবচেয়ে ভালো শিক্ষাটা দিতে পারে। আমার ক্ষেত্রে সেটাই ঘটেছে।’

দীপিকা পাড়ুকোন

দীপিকা আরও বলেন, ‘কেবল সফল অভিনেত্রী হতেই আমি বলিউডে পা রেখেছিলাম। তারপরও আমি মুখ থুবড়ে পড়লাম। আর সেখান থেকেই আমার সত্যিকারের পথচলা শুরু হলো। আর আমার রাস্তার প্রতিটা ইট, পাথর আমার নিজের হাতে তৈরি।’

দীপিকা পাড়ুকোন

পরের সংখ্যা থেকে ফিফা ওয়ার্ল্ডকাপের ওপর নজর দেবে ভোগ আরব। বৈশ্বিক এই ফুটবল উৎসবের এবারের আয়োজক কাতার। তার আগে শেষ সংখ্যায় দেখা দিলেন দীপিকা। ভারতের সীমানা ছাড়িয়ে মধ্যপ্রাচ্যেও তুঙ্গে যাঁর জনপ্রিয়তা!

দীপিকা পাড়ুকোন