Thank you for trying Sticky AMP!!

সম্মেলনের ১৩ মাস বরিশাল নগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি

আওয়ামী লীগের লোগো

সম্মেলনের প্রায় ১৩ মাস পর অনুমোদন পেল বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি। সাবেক কমিটির সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর হোসাইনকে সভাপতি ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে সাধারণ সম্পাদক করে ১ জানুয়ারি ৭৫ সদস্যের এই কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি।

গতকাল রোববার রাতে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি বরাবর পাঠানো চিঠি থেকে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, ‘বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে অনুমোদিত বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রেরণ করা হলো।’

দলীয় সূত্র জানায়, ২০১৯ সালের ৮ ডিসেম্বর বরিশাল মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেবল সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। এতে সভাপতি হন এ কে এম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক করা হয় সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে। এরপর প্রায় ১৩ মাস পর ১ জানুয়ারি মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হলো।