Thank you for trying Sticky AMP!!

নেইমার ও জেসিকা

নেইমারের ‘নতুন প্রেমিকা’ কে এই জেসিকা তুরিনি

নচিকেতা চক্রবর্তীর একটা গান আছে এ রকম—এ এক অন্য প্রেমের গান। এ গানের এক জায়গায় আছে—যার মন বড় যত, দেখে ভালো অবিরত, তারাই তো ভালোবাসে বারবার। ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের গানটি শোনার কথা নয়। তবে তাঁর প্রেমিক-জীবন যেন গানের এই কথার সঙ্গে মিলেমিশে একাকার! তিনিও যে বারবার প্রেমে পড়ছেন, বারবার ভালোবাসছেন!

ব্রাজিলের ক্লাব সান্তোসে আলো ছড়ানোর সময়ই নেইমার ইউরোপের পরাশক্তি ক্লাবগুলোর নজরে আসেন। মাঠে তাঁর কারিকুরি, অসাধারণ পারফরম্যান্স নজর কাড়ে অভিনয় ও মডেলিংয়ের সঙ্গে যুক্ত নারীদেরও। নানা সময়ে নানাজনের কাছ থেকে পেতে থাকেন প্রেমের প্রস্তাব। নেইমারও সেই প্রস্তাব গ্রহণ করতে কার্পণ্য করেননি।

ব্রুনা মার্কেজিন, লারিসা মাচেদো মাচাদো, থাইলা আয়লা, কারোলিনা দানলাস, বারবারা ইভানস, লারিসা অলিভেইরা...এরই ধারাবাহিকতায় এবার নতুন রোমাঞ্চ খুঁজে পেয়েছেন নেইমার। নেইমারের মনের দরজায় কড়া নাড়ছেন জেসিকা তুরিনি নামের এক সুন্দরী নারী!

কাতার বিশ্বকাপে নেইমারকে অনুপ্রাণিত করতে দেখা গেছে জেসিকাকে

জিশোডটগ্লোবো নামের ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের খবর, নেইমার হয়তো আবার প্রেমে পড়েছেন। তাঁর নতুন প্রেমিকা জেসিকা তুরিনি একজন মডেল এবং ডিজিটাল ইনফ্লুয়েন্সার। ২০১৪ সালে সুন্দরী প্রতিযোগিতা মিস এসপিরিতো সান্তোতে প্রথম হয়েছিলেন তিনি।

Also Read: নেইমারের কজন প্রেমিকা

জেসিকা তুরিনি ফুটবল-বিশ্বের নজরে এসেছেন কাতার বিশ্বকাপের সময়। গ্যালারিতে তাঁকে ব্রাজিলের সমর্থন করতে দেখা গেছে। ব্রাজিলের ম্যাচ চলাকালে নিজের মুঠোফোন দিয়ে মাঠের নানা ঘটনা ভিডিও করেছেন তিনি নিয়মিত। এ ছাড়া নেইমারের গোলের পর ব্রাজিলের জার্সিতে থাকা সিবিএফের লোগোতে চুমো আঁকতেও দেখা গেছে তাঁকে।

মডেলিংয়ের পাশাপাশি একাধিক সেবামূলক কাজ করেন জেসিকা

কিন্তু এতে তো আর প্রমাণ হয় না যে নেইমার আর জেসিকা তুরিনির প্রেম চলছে! তাহলে জিশোডটগ্লোবো কীভাবে খবর দিল যে জেসিকা তুরিনির প্রেমে পড়েছেন নেইমার?

Also Read: নেইমার মানেই আনন্দ

আসলে পুরোনো বছরকে বিদায় জানানো আর নতুন বছরকে বরণ করে নেওয়ার জন্য নেইমার যে পার্টির আয়োজন করেছেন, সেখানে নিমন্ত্রণ পেয়েছেন বিভিন্ন জগতের তারকারা। তাঁদের মধ্যে ছিলেন ব্রাজিলিয়ান মডেল জেসিকা তুরিনিও।
৩০ বছর বয়সী এই মডেলের বাস ব্রাজিলের সাও পাওলোতে। মডেলিংয়ের পাশাপাশি গো-কার্টস রেস করেন জেসিকা তুরিনি। এ বছর আবার সার্ফিং করতেও শুরু করেছেন। জেসিকা তুরিনি পারিবারিক অটোমেশন ব্যবসার সঙ্গেও যুক্ত।