Thank you for trying Sticky AMP!!

আকবরদের নেতা আল আমিন জুনিয়র

শরিফুল, আকবর ও শাহাদাত কাল খেলছেন বিসিবি একাদশের হয়ে। ছবি: বিসিবি

জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ছয় ক্রিকেটার। কাল বিকেএসপিতে শুরু হওয়া এ প্রস্তুতি ম্যাচটি নিয়ে দেশের ক্রিকেটপ্রেমীদের আলাদা একটা আগ্রহ তৈরি হওয়া অস্বাভাবিক নয়। কিন্তু এই দলের অধিনায়কত্ব করবেন কে? আজ জানানো হয়েছে, এই ম্যাচে আকবরদের নেতৃত্ব দেবেন আল আমিন জুনিয়র।

জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি একাদশ দল ঘোষণা হয়েছে কাল। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ছয় ক্রিকেটারের সঙ্গে একঝাঁক তরুণ খেলোয়াড় নিয়ে সাজানো হয়েছে বিসিবি একাদশ। অধিনায়কত্ব অবশ্য অনূর্ধ্ব-১৯ দলের কাউকে দেওয়া হয়নি, বিসিবি একাদশের নেতৃত্বভার উঠেছে ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ আল আমিনের কাঁধে।

বিকেএসপিতে কাল সকাল সাড়ে নয়টায় শুরু হওয়া দুই দিনের প্রস্তুতি ম্যাচের দলে আছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের আকবর আলী, মাহমুদুল হাসান, শরিফুল ইসলাম, পারভেজ হোসেন, তানজিদ হাসান ও শাহাদাত হোসেন। বাংলাদেশ টি-টোয়েন্টি দলে খেলা মোহাম্মদ নাঈম ও আমিনুল ইসলামও আছেন এই দলে। প্রস্তুতি ম্যাচের করণীয় ঠিক করতে কাল প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনের সঙ্গে বিসিবি একাডেমি ভবনে বসেছিলেন বিসিবি একাদশের কোচিং স্টাফ। কোচিং স্টাফের সদস্য তালহা জুবায়ের বললেন, ‘প্রস্তুতি ম্যাচে নিজেদের পরখ করে নেওয়াই মূল লক্ষ্য। আমাদের বোলারদের প্রধান লক্ষ্য, এক ইনিংসে ওদের অলআউট করব।’