Thank you for trying Sticky AMP!!

আল আমিন জুনিয়র

মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল আমিন জুনিয়র

ব্যাটিংয়ের সময় মাথায় আঘাত পেয়েছেন ঢাকা মহানগরের ব্যাটসম্যান আল আমিন জুনিয়র। আজ বিকেএসপিতে জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডের দ্বিতীয় দিনে চট্টগ্রাম ও ঢাকা মহানগরের ম্যাচ ঘটে এই দুর্ঘটনা। সিটি স্ক্যান করানোর জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঢাকা মহানগরের ম্যানেজার আমিন খান নিশ্চিত করেছেন খবরটা।

বিকেএসপিতে আজ বিকেলে প্রথম ইনিংসে ব্যাট করছিল ঢাকা মহানগর। ৩ উইকেট পতনের পর ব্যাটিংয়ে নামেন ঢাকার মিডল অর্ডার ব্যাটসম্যান আল আমিন জুনিয়র। ২৭তম ওভারে চট্টগ্রামের বাঁহাতি পেসার মেহেদী হাসান রানার বাউন্সার আল আমিনের হেলমেটে আঘাত করে। আল আমিনের খেলা তৃতীয় বল ছিল সেটি।

এই বলেই আঘাত পেয়েছেন আল আমিন জুনিয়র

এরপর কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা নিয়ে আবার ব্যাটিং শুরু করেন তিনি। আরেক প্রান্তে থাকা জাতীয় দলের টেস্ট ওপেনার সাদমান ইসলামের সঙ্গে জুটি গড়ার চেষ্টা করেন। কিন্তু ৩৩তম ওভারে ব্যক্তিগত ১ রানে নিজের ইনিংসের ২১ বলের সময় হঠাৎ ব্যাটিং থেকে সরে দাঁড়ান তিনি। এরপর আল আমিনকে মাঠ ছাড়তে দেখা যায়।

দলের ম্যানেজার আমিন খান জানিয়েছেন, ‘মাথায় বল লাগার পর সে কিছুক্ষণ ব্যাটিং করেছে। কিন্তু পরে ওর চোখ দিয়ে পানি বের হচ্ছিল। তখন তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিটি স্ক্যানের জন্য। আমাদের ফিজিও এখনো গুরুতর কিছু মনে করছেন না। তবে কোনো সমস্যা আছে কি না, সেটি নিশ্চিত করতেই সিটি স্ক্যান করতে নেওয়া।’

দিন শেষে ঢাকা মহানগর ৪ উইকেটে ১১৯ রান করেছে। ৬৬ রানে অপরাজিত আছেন টেস্ট ওপেনার সাদমান। তাঁর সঙ্গে ১ রানে খেলছেন বাঁহাতি স্পিনার রকিবুল হাসান। এর আগে ৯ উইকেটে ৪৪৫ রান তুলে ইনিংস ঘোষণা করে চট্টগ্রাম।