Thank you for trying Sticky AMP!!

অনুশীলনে মাথায় বলের আঘাত পেয়েছিলেন মোস্তাফিজ

বিপিএল: আরও এক রাত হাসপাতালে মোস্তাফিজ

অনুশীলনে মাথায় বলের আঘাত পাওয়া মোস্তাফিজুর রহমানকে আরও এক দিন হাসপাতালে থাকতে হচ্ছে। সব ঠিক থাকলে আগামীকাল তাঁর হোটেলে ফেরার কথা।

মোস্তাফিজের দল কুমিল্লা ভিক্টোরিয়ানসের ফিজিও এস এম জাহিদুল ইসলাম আজ জানিয়েছেন, ‘মোস্তাফিজ এখন বিপদমুক্ত। আজ থেকে তাঁর ক্ষত ড্রেসিং করা শুরু হয়েছে। আশা করছি আগামীকাল সে হাসপাতাল থেকে ছাড়া পাবে।’

Also Read: প্রথম ১৩ বলে ৫ উইকেট, বিপিএলে আবু হায়দারের রেকর্ড

গতকাল চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ানসের অনুশীলনে বলের আঘাতে মাথা ফেটে যায় মোস্তাফিজের। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মাথায় দেওয়া হয় পাঁচটি সেলাই।

সিটি স্ক্যানের পর অবশ্য সুখবরই মিলেছে। মোস্তাফিজের চোট শুধু মাথার বাইরের অংশে। অভ্যন্তরীণ কোনো চোট নেই। তবে তখন বলা হয়েছিল সব ঠিক থাকলে ২৪ ঘণ্টা পরই হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। এখন সেখানে থাকতে হচ্ছে ৪৮ ঘণ্টা।

মোস্তাফিজের মাথায় পাঁচটি সেলাই দেওয়া হয়

গতকাল নেটে অনুশীলনের সময় মোস্তাফিজ মাথায় বলের আঘাত পান। রক্তাক্ত অবস্থায় মোস্তাফিজকে নিয়ে যাওয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে কুমিল্লার অনুশীলনে মোস্তাফিজের বোলিংয়ের সময় এই দূর্ঘটনা ঘটে। হাসপাতালে স্ক্যান করানোর পর জানা যায়, মোস্তাফিজের মাথার চোট শুধু বাইরের অংশে। অভ্যন্তরীণ কোনো চোট নেই।

Also Read: বাবরকে বোঝাতে ২ মাস লেগেছিল হাফিজের