Thank you for trying Sticky AMP!!

‘বোল্ড আউট’ অনুষ্ঠানে উপস্থাপক আবু হেনা রনির সঙ্গে দুই অতিথি সাদিয়া আয়মান ও খায়রুল বাসার

বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে প্রথম আলো ডটকমের জমজমাট আয়োজন

চলছে ক্রিকেটের সবচেয়ে বড় আসর ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ। ১০টি দেশের মধ্যে ব্যাটে-বলে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মাতোয়ারা সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা। পিছিয়ে নেই বাংলাদেশ, পিছিয়ে নেই প্রথম আলো ডটকমও। এবারের বিশ্বকাপ ক্রিকেট ঘিরে পাঠক ও দর্শকদের জন্য প্রথম আলো ডটকম করেছে নানামাত্রিক জমজমাট আয়োজন।

উদ্দীপ্ত তারকার গল্প

বাইশ গজের পিচ এবং ব্যক্তিজীবনের প্রতিকূলতা জয়ের গল্পে যাঁরা প্রতিনিয়ত মুগ্ধ করে চলেছেন, উদীয়মান ও সম্ভাবনাময় সে রকম ১০ জন ক্রিকেটারের জানা-অজানা চমকপ্রদ তথ্য নিয়ে ১০ পর্বের বিশেষ আয়োজন শাহ্ সিমেন্ট নিবেদিত ‘উদ্দীপ্ত তারকার গল্প’। উপস্থাপনা করছেন কাজী সাবির। প্রতিটি পর্বের ওপর থাকছে একটি কুইজ। https://www.uddiptotarokargolpo.pro/ ওয়েবসাইটে দিতে হবে কুইজের উত্তর। বিজয়ীদের জন্য রয়েছে পুরস্কার।

বোল্ড আউট

রম্য-বিতর্ক অনুষ্ঠানটির প্রতি পর্বে ক্রিকেট নিয়ে নির্দিষ্ট একটি বিষয়ে জমজমাট আড্ডায় মাতছেন দুজন তারকা অতিথি। জা এন জি আইসক্রিম নিবেদিত ‘বোল্ড আউট’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান আবু হেনা রনি। প্রতি পর্বে রয়েছে কুইজ, বিজয়ীরা পাবেন পুরস্কার।

প্রতিদিন কুইজ, প্রতিদিন পুরস্কার

কে জিতবে, কে হবে ম্যান অব দ্য ম্যাচ, কোন দল হবে চ্যাম্পিয়ন—এমন প্রশ্নে অনেকের ‘ভবিষ্যদ্বাণী’ই মিলে যায়। ‘কনকা প্রেজেন্টস প্রেডিকশন কুইজ’-এ প্রতিদিন প্রশ্নের সঠিক উত্তরদাতা বিজয়ীরা পাবেন ইলেকট্রিক আয়রনসহ মেগা পুরস্কার এলইডি টিভি।

‘জেট ক্রিকেট জিনিয়াস’-এ প্রতিদিন থাকছে একটি করে প্রশ্ন। উত্তর দিলেই স্বয়ংক্রিয়ভাবে অংশগ্রহণকারী জানবেন তাঁর স্কোর ও সময়। প্রতিদিনের বিজয়ীর জন্য রয়েছে পুরস্কার।

দিনের ছবি, সেরা ছবি

‘মি. নুডলস বিশ্বকাপের মাঠের মুহূর্ত’-তে প্রতিদিনের খেলা চলাকালীন তুলে আনা হচ্ছে মাঠের ক্রিকেটার এবং গ্যালারির দর্শকদের সেরা মুহূর্তগুলো।

এ ছাড়া ‘আরলা পাওয়ার মোমেন্ট অব দ্য ডে’, ‘বাংলালিংক মোমেন্ট অব দ্য ম্যাচ’, ‘জিংক-বি ও অস্টোক্যাল জিএক্স নিবেদিত ম্যান অব দ্য ম্যাচ’ এবং ‘সিটি গ্রুপ নিবেদিত পাওয়ার প্লেয়ার অব দ্য ম্যাচ’-এর সব ছবি প্রকাশিত হচ্ছে প্রথম আলোর ফেসবুক পেজে।

এ ছাড়া রয়েছে আইসিসি ফিকশ্চার, বিশ্বকাপ দলের পরিচিত, লাইভ স্কোর বোর্ড, লাইভ ম্যাচ কমেন্ট্রি, পয়েন্ট টেবিল এবং বিশ্বকাপের খুঁটিনাটি বিশ্লেষণ ও বিশেষজ্ঞদের কলামসহ বৈচিত্র্যময় সব আয়োজন।