Thank you for trying Sticky AMP!!

মাখায়া এনটিনির ছেলের বলে আউট হয়েছেন চন্দরপলের ছেলে

চন্দরপলের ছেলেকে আউট করেছেন এনটিনির ছেলে

তেজনারায়ন চন্দরপল সাম্প্রতিক সময়ে ক্রিকেটে অঙ্গনে বেশ পরিচিত নাম। এই মাসের শুরুতে ডাবল সেঞ্চুরি করে নিজের সামর্থ্যের প্রমাণও দিয়েছেন তেজ। বুঝিয়ে দিয়েছেন বাবা কিংবদন্তি শিবনারায়ন চন্দরপলের ছায়া থেকে বেরিয়ে এসে দারুণ কিছু করার সুযোগ আছে তাঁর।

তেজের তুলনায় থান্ডো এনটিনি অবশ্য বেশ নতুন। তবু নামটা কি একটু পরিচিতও মনে হচ্ছে? হ্যাঁ, শিবনারায়ন চন্দরপলের সঙ্গে যেমন তেজের নাম জড়িয়ে, তেমন  থান্ডোর সঙ্গে জড়িয়ে আছে আরেকজন ক্রিকেটারের নাম।

Also Read: বাবা–ছেলের ডাবল সেঞ্চুরিতে হানিফ মোহাম্মদদের পাশে চন্দরপলরা

আর সেই নামটি হচ্ছে মাখায়া এনটিনি। দক্ষিণ আফ্রিকার সাবেক এই পেসারের ২২ বছর বয়সী ছেলে থান্ডো। গত রাতে এই চারজন যেন মিলেছেন একই বিন্দুতে। এনটিনির ছেলে থান্ডোর বলে যে আউট হয়েছেন চন্দরপরলের ছেলে তেজ।

এ মাসের শুরুতে ডাবল সেঞ্চুরি করেছিলেন তেজনারায়ণ চন্দরপল

ওয়েস্ট ইন্ডিজের দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্ততি ম্যাচে দেখা মিলেছে এ দৃশ্যের। বিনোনিতে ম্যাচের ৮ম ওভারে ২১ বলে ১ রান করা তেজকে ফিরিয়ে দেন থান্ডো এনটিনি। নিছক প্রস্তুতি ম্যাচ হলেও তেজকে ফেরানোর পর আলোচনায় এই ঘটনা। এর মধ্যে দিয়ে অনেকে স্মৃতি হাতড়ে ফিরে গেছেন তাঁদের বাবাদের দ্বৈরথের সময়েও। তেজকে ফেরালেও বল হাতে অবশ্য আর বিশেষ কিছু করতে পারেননি থান্ডো। ১২ ওভার করে ১৫ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট।

Also Read: আইসিসির হল অব ফেমে চন্দরপল, এডওয়ার্ডস, কাদির

এদিকে প্রস্তুতি ম্যাচে অবশ্য ওয়েস্ট ইন্ডিজকে ভালোই জবাব দিয়েছে দক্ষিণ আফ্রিকা একাদশ। উইন্ডিজের করা ৯ উইকেটে ২৮৩ রানের জবাব দিতে নেমে দক্ষিণ আফ্রিকা একাদশ অলআউট হয়েছে ৩১৭ রানে। ২৮ ফেব্রুয়ারি সেঞ্চুরিয়নে সিরিজের দুই ম্যাচ সিরিজের প্রথমটিতে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ।