Thank you for trying Sticky AMP!!

লিটন দাস

অনুশীলন করেননি লিটন

অ্যাডিলেড ওভালের ঠিক পাশে কারেন রোল্টন ওভাল। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এ মাঠেই প্রস্তুতি ক্যাম্প করার কথা ছিল বাংলাদেশ দলের। সেটি শেষ পর্যন্ত না হলেও আজ অনুশীলনে এসে ছবির মতো সুন্দর মাঠটি দেখা হয়ে গেল ক্রিকেটারদের।

Also Read: কোহলির কাছ থেকে ব্যাট চেয়ে নিলেন লিটন

তবে একজন ছাড়া, লিটন দাস। বাংলাদেশ দলের আজ পূর্ণাঙ্গ অনুশীলন হলেও তাতে ছিলেন না লিটন। পরশু ভারতের বিপক্ষে ম্যাচে রান নিতে গিয়ে ভেজা ঘাসে পা পিছলে পড়ে গিয়েছিলেন বাংলাদেশ ওপেনার। ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পান তখনই। সমস্যা গুরুতর না হওয়ায় অবশ্য পরেও ব্যাটিং করেছেন লিটন।

ভারতের বিপক্ষে দারুণ ব্যাট করেন লিটন

তবে দল সূত্রে জানা গেছে, লিটন পরে চোটের জায়গায় ব্যথা অনুভব করেছেন। সে জন্যই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আজ অনুশীলনে না এসে হোটেলে বিশ্রাম নিয়েছেন। তবে প্রাথমিক পর্যবেক্ষণে তাঁর সমস্যা গুরুতর কিছু মনে হয়নি।

Also Read: অনেকেই এখন লিটন দাস হতে চাইবে

দলের সঙ্গে থাকা বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, লিটনের সমস্যাটাকে ‘ইনজুরি’ বলা যাবে না, ‘এটাকে ঠিক ইনজুরি বলা যাবে না। ও হ্যামস্ট্রিংয়ে একটু ব্যথা অনুভব করছে। হাঁটাচলায় সমস্যা হচ্ছে না। আশা করি পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগেই ঠিক হয়ে যাবে।’

লিটনের সমস্যা গুরুতর কিছু নয়

অ্যাডিলেড ওভালে পরশু বাংলাদেশ দল পাকিস্তানের মুখোমুখি হবে। তার আগে আগামীকাল কারেন রোল্টন ওভালে হবে ঐচ্ছিক অনুশীলন। ভালো বোধ করলে লিটনও হয়তো অনুশীলন করবেন। তার আগে অবশ্য আরেকবার তার হ্যামস্ট্রিংয়ের অবস্থা পর্যবেক্ষণ করা হবে।

Also Read: বেরসিক বৃষ্টিতে ‘লিটন–শো’তে বিরতি