Thank you for trying Sticky AMP!!

মুম্বাইয়ের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া

৩ ম্যাচ হারার পর জয় পেয়ে যা বললেন পান্ডিয়া

কত সমালোচনা, কত ব্যঙ্গ আর বিদ্রূপই না সইতে হয়েছে হার্দিক পান্ডিয়াকে। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানসের পরের ম্যাচগুলোতেও হয়তো এমন কিছুর মুখোমুখি হতে হবে মুম্বাইয়ের অধিনায়ককে। এবারের আইপিএলে নিজেদের প্রথম তিন ম্যাচেই হেরে যাওয়ায় এসব নীরবেই সয়ে গেছেন পান্ডিয়া। টানা তিন হারের পর কাল চতুর্থ ম্যাচে এসে জয় পেয়ে অনেক কিছুই বললেন তিনি।

দিল্লি ক্যাপিটালসকে কাল ২৯ রানে হারানোর পর পান্ডিয়া বলেছেন, ‘অনেক পরিশ্রম করেছি। আমরা মানসিক দিক থেকে বিভ্রান্ত হইনি। আমাদের পরিকল্পনা যে সঠিক, সেটা নিশ্চিত করেছি। ইনটেন্টও ঠিক। আজ (গতকাল) এমন একটি দিন ছিল যে সবকিছু ক্লিক করেছে।’

Also Read: পান্ডিয়া যা না করলে ‘দলের সম্মান পাবেন না’

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে প্রথম ৩ ম্যাচেই হেরেছে মুম্বাই

পান্ডিয়া এরপর যোগ করেন, ‘সবাই জানে, আমরা তিনটি ম্যাচ হেরেছি। কিন্তু আমরা সবাই সবাইকে সমর্থন করে গেছি, নিজেদের ওপর বিশ্বাস রেখেছি। এটা ছিল দারুণ বিষয়। আমাদের শুধু একটি জয় প্রয়োজন ছিল এবং এটা মাত্র শুরু।’

দিল্লির বিপক্ষে ম্যাচের আগে এক দিন কোনো অনুশীলন করেননি মুম্বাইয়ের খেলোয়াড়েরা। তাঁরা অংশ নেন ‘টিম বন্ডিং সেশন’-এ। সেই সেশনে ছিল মটরবোটিংও। সন্ধ্যায় খেলোয়াড়েরা ফ্যাশনেবল পোশাক পরে সংগীতসন্ধ্যা উপভোগ করেছেন। কেউ কেউ তো নেচেও উপভোগ করেছেন ওই সময়টা। এরপর হয়েছে কুইজ অনুষ্ঠান, যার মানে একটাই—বাইরের সমালোচনা থেকে নিজেদের দূরে রাখতে চেয়েছে মুম্বাই দল।

Also Read: শেফার্ডের এক ওভারেই ম্যাচ জিতে নিল মুম্বাই

চোটের কারণে তিন ম্যাচ মাঠের বাইরে থাকার পর দিল্লির বিপক্ষেই মাঠে ফিরেছেন সুর্যকুমার যাদব। কিন্তু ২ বল খেলে কোনো রান না করেই আউট হয়েছেন তিনি। তবে কাল ভালো করেছে মুম্বাইয়ের উদ্বোধনী জুটি। রোহিত শর্মা ও ঈশান কিষান মিলে পাওয়ারপ্লের ৬ ওভারে তুলেছেন ৭৫ রান।

উদ্বোধনী জুটির ভালো করা নিয়ে পান্ডিয়া বলেছেন, ‘এটা দারুণ। ৬ ওভারে ৭৭ বা ৮০ রান পাওয়াটা দুর্দান্ত ব্যাপার।’

Also Read: আইপিএল: হেরেই চলছে মুম্বাই, দুয়ো শুনেই যাচ্ছেন পান্ডিয়া