Thank you for trying Sticky AMP!!

সিলেট স্টেডিয়ামে অনুশীলনে বাংলাদেশ দল

১০০ টাকায় দেখা যাবে সিলেট টেস্ট

২০১৮ সালে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে টেস্ট ক্রিকেটে পদচারণ শুরু সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের। এরপর নিয়মিত ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করলেও সিলেটে আর কোনো টেস্ট ম্যাচ হয়নি। আসন্ন নিউজিল্যান্ড সিরিজ দিয়ে আবারও টেস্ট ক্রিকেট ফিরছে সিলেটে। সিলেট স্টেডিয়ামে নিউজিল্যান্ড সিরিজের দুটি টেস্টের প্রথমটি শুরু হবে ২৮ নভেম্বর।

Also Read: টিভিতে ভারত বিশ্বকাপ দেখা হয়েছে ৪২ হাজার ২০০ কোটি মিনিট

সিলেট টেস্ট মাঠে বসে দেখতে দর্শকদের খরচ করতে হবে সর্বনিম্ন ১০০ টাকা ও সর্বোচ্চ ১০০০ টাকা। সিলেট স্টেডিয়ামের গ্রিন গ্যালারি ও পশ্চিম গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ১০০ টাকা, পূর্ব গ্যালারি ২০০ টাকা। স্টেডিয়ামের ক্লাব হাউজে বসে খেলা দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ১০০০ টাকা।
সিলেট টেস্টের টিকিট পাওয়া যাবে সিলেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারে। এ ছাড়া রিকাবিবাজার সিলেট জেলা স্টেডিয়ামেও পাওয়া যাবে এই টেস্টের টিকিট। ২৭ নভেম্বর থেকে ম্যাচ চলাকালীন প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫.৩০ পর্যন্ত টিকিট পাওয়া যাবে।

সিলেট স্টেডিয়ামে অনুশীলনে নিউজিল্যান্ড দল

সিলেট টেস্টকে সামনে রেখে এর মধ্যেই দুই দল গতকাল থেকে অনুশীলন করছে। আগামীকাল বিশ্রাম দিয়ে পরের দুই দিন অনুশীলন করে মাঠে নামবে দুই দল। এটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় চক্রে দুই দলেরই প্রথম টেস্ট সিরিজ।

Also Read: বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার নতুন অধিনায়ক ভলভার্ট