Thank you for trying Sticky AMP!!

করোনায় আক্রান্ত হওয়ায় আজকের ম্যাচে গুন্দোয়ানকে পাচ্ছেন না পেপ গার্দিওলা।

সিটি মাঠে নামার আগেই করোনা পজিটিভ গুন্দোয়ান

আর মাত্র কয়েক ঘণ্টা। বাংলাদেশ সময় রাত সোয়া একটায় ইংলিশ প্রিমিয়ার লিগে মৌসুমে প্রথম ম্যাচটি খেলতে নামবে ম্যানচেস্টার সিটি। উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে সেই ম্যাচের আগে দুঃসংবাদ পেয়েছে পেপ গার্দিওলার দল। করোনায় আক্রান্ত হয়েছেন দলটির মিডফিল্ডার ইলকায় গুন্দোয়ান।


নিজেদের ওয়েবসাইটে জার্মান এই মিডফিল্ডারের করোনা আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করে সিটি কর্তৃপক্ষ, ‘ম্যানচেস্টার সিটি জানাচ্ছে করোনা আক্রান্ত হয়েছেন গুন্দোয়ান। ইংল্যান্ড সরকার ও প্রিমিয়ার লিগের স্বাস্থ্যবিধি আইন অনুযায়ী গুন্দোয়ানকে ১০ দিনের আইসোলেশনে পাঠানো হয়েছে। ক্লাবের পক্ষ থেকে তাঁর দ্রুত সুস্থতা কামনা করছি।’

তবে শুধু গুন্দোয়ানই নয়, এর আগে ম্যানচেস্টার সিটির আরও দুই খেলোয়াড় রিয়াদ মাহরেজ ও এমেরিক লাপোর্ত করোনায় আক্রান্ত হয়েছিলেন। সিটি সমর্থকদের জন্য আশার খবর হলো আজকের ম্যাচে মিডফিল্ডার মাহরেজকে পাচ্ছেন পেপ গার্দিওলা। তবে লাপোর্ত খেলছেন না আজকের ম্যাচে।

এখন আইসোলেশনে আছেন গুন্দোয়ান

গত মৌসুমে লিভারপুলের কাছে লিগ শিরোপা খুইয়েছে ম্যানচেস্টার সিটি। শিরোপা পুনরুদ্ধারের অভিযানে প্রথম ম্যাচে দলটি পাচ্ছে না স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকেও। হাঁটুর অস্ত্রোপচার করিয়ে মাঠের বাইরে আছেন আর্জেন্টিনার এই স্ট্রাইকার। তবে আজ অভিষেক হয়ে যেতে পারে সিটিতে নতুন আসা নাথান আকে ও ফেরান তোরেসের। তবে আজকের ম্যাচে বিশেষ নজর থাকছে ডিফেন্ডার ফিল ফোডেনের ওপর। কয়েক দিন আগে ইংল্যান্ড জাতীয় দলের হয়ে আইসল্যান্ড খেলতে গিয়ে বিতর্কে জড়ান ফোডেন। শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাসন গ্রিনউডের সঙ্গে তাঁকেও দেশে ফেরত পাঠানো হয়েছিল।

উলভসের বিপক্ষে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনেও ফোডেনকে নিয়ে আলাদাভাবে কথা বলতে হয়েছে গার্দিওলাকে। তরুণ ফোডেনকে আগলেই রাখছেন গার্দিওলা, ‘সে জানে সে একটি ভুল করেছে এবং সেখানেই শেষ। আমি নিশ্চিত দারুণ একটি মৌসুম শুরু করতে যাচ্ছে ফিল (ফোডেন)। অন্য মানুষকে অতিরিক্ত উপদেশ দেওয়া বন্ধ করুন।’