Thank you for trying Sticky AMP!!

'বাদল রায় যেন বাফুফে ভবনে না যান'

বাদল রায়ের স্ত্রীর অভিযোগ, তাঁর স্বামীকে হুমকি দিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। ফাইল ছবি
>বাদল রায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহসভাপতি। তিনি যেন বাফুফে ভবনে না আসেন—এমন হুমকিই নাকি দিয়েছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম

সাবেক জাতীয় তারকা ফুটবলার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহসভাপতি বাদল রায়কে হুমকি দিয়েছেন তাঁরই সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ—বাদল রায়ের সহধর্মিণী মাধুরী রায়ের দাবি এমনটাই। এ জন্য ওয়ারী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

বাদলকে কী বলেছেন আবু নাঈম? মাধুরী রায় বলেন, ‘ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ মোবাইল ফোনে আমাকে হুমকির স্বরে বলেছেন, বাদল রায় যেন ফুটবল ফেডারেশনে না যান। আমি এর কারণ জিজ্ঞাসা করলে তিনি বলেছেন, “যদি আসেনও, এক কাপ চা খেয়ে চলে যাবেন, এর বেশি নয়। উনি অসুস্থ হলে কে তাঁকে নিয়ে অ্যাম্বুলেন্সে করে দৌঁড়াদৌড়ি করবে?” আমার স্বামী তিন-তিনবার ফুটবল ফেডারেশনের নির্বাচিত সহসভাপতি। তিনি অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহসভাপতির দায়িত্বও পালন করছেন। তিনি দায়িত্ব পালন করতেই বাফুফেতে যান। দায়িত্ব পালনরত অবস্থায় এ ধরনের ফোন আমার কাছে হুমকি ও ষড়যন্ত্র বলে মনে হয়।’

মাধুরী রায় আরও জানিয়েছেন, আবু নাঈম তাঁকে বলেছেন, বাদল রায় ফেডারেশনে গেলে নাকি অফিস সহকারীদের সঙ্গে খারাপ ব্যবহার করেন, তাঁদের গালিগালাজ করেন। তবে এই প্রতিবেদকের কাছে এমন কোনো কিছু ঘটেনি বলেই জানিয়েছেন বাফুফের অফিস সহকারীরা।

বাদল রায় বাফুফের সহসভাপতি ছাড়াও ডেভেলপমেন্ট কমিটির প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। কিছু দিন আগে মস্তিষ্কে রক্তক্ষরণে আক্রান্ত হয়েছিলেন তিনি। দেশে-বিদেশে চিকিৎসা শেষে তিনি বর্তমানে অনেকটাই সুস্থ। সম্প্রতি ফেডারেশেন আসাও শুরু করেছেন আগের মতোই।

পুরো ঘটনা ও বাদল রায়ের স্ত্রী মাধুরী রায়ের অভিযোগ সম্পর্কে আবু নাঈমের বক্তব্য অবশ্য জানা যায়নি। সৌদি ফুটবল জোটের সভায় যোগ দিতে সভাপতি কাজী সালাউদ্দিনের সঙ্গে তিনি এখন সৌদি আরবে আছেন।

ওয়ারী থানায় সাধারণ ডায়েরির জন্য এই আবেদনটিই করেছেন বাদল রায়ের স্ত্রী মাধুরী রায়।