Thank you for trying Sticky AMP!!

পিএসজির ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে ক্লাবকে জানিয়ে দিয়েছেন, মৌসুম শেষে ফ্রি এজেন্ট হিসেবে প্যারিস ছাড়বেন

রিয়ালে সর্বোচ্চ বেতনের খেলোয়াড় হচ্ছেন না এমবাপ্পে, চুক্তি কত বছরের

আলোচনার মোড়টা হঠাৎই ঘুরে গেল। সেটা অবশ্য ঘুরিয়ে দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে নিজেই। এত দিন সবাই জানতে চাচ্ছিল, শেষ পর্যন্ত এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যাবেন তো, নাকি ২০২২ সালের মতো যাই যাই করে শেষ মুহূর্তে থেকে যাবেন পিএসজিতেই!

এমন আলোচনার মধ্যেই কাল খবর আসে, এমবাপ্পে পিএসজিকে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিয়েছেন যে মৌসুম শেষে ফ্রি এজেন্ট হিসেবে তিনি প্যারিস ছাড়বেন। প্যারিস ছেড়ে যে ফরাসি তারকার নতুন ঠিকানা সান্তিয়াগো বার্নাব্যু হচ্ছে, এটা কারও অজানা নেই। তাই এমবাপ্পের সিদ্ধান্ত জানিয়ে দেওয়ার পর যে আলোচনা শুরু হয়, সেটা এ রকম—রিয়ালের সঙ্গে কত দিনের চুক্তি করবেন এমবাপ্পে আর সেখানে তাঁর বেতন কত হবে!

Also Read: এমবাপ্পে পিএসজি ছাড়ার কথা ক্লাব পরিচালকদের জানিয়ে দিয়েছেন, বলছে সূত্র

এই প্রশ্নের উত্তর কিছুটা হলেও পাওয়া গেছে স্পেনের এল চিরিংগুইতো টিভির খবরে। সেখানে বলা হয়েছে, এমবাপ্পের সঙ্গে রিয়ালের চুক্তিটা কমপক্ষে ৫ থেকে ৬ বছরের যাচ্ছে। তবে বার্নাব্যুতে এমবাপ্পে যেমন বেতন আর সুযোগ-সুবিধা পাবেন বলে অনেকে ধরে নিয়েছিল, সেটা হচ্ছে না।

এর আগে ফ্রান্স ও স্পেনের বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে পাওয়া গিয়েছিল, রিয়ালে পিএসজির মতো অত বেতন পাবেন না এমবাপ্পে। তবে সেখানে তিনিই হবেন সবচেয়ে বেশি বেতনের খেলোয়াড়। কিন্তু এল চিরিংগুইতো টিভির খবর বলছে অন্য কথা।

এল চিরিংগুইতোর খবর অনুযায়ী, রিয়ালে এমবাপ্পের বেতন এই মুহূর্তে দলটির অন্যতম দুই সেরা খেলোয়াড় জুড বেলিংহাম ও ভিনিসিয়ুস জুনিয়রের বেশি হবে না। ৫ বা ৬ বছরের চুক্তির সাইনিং বোনাস ৫ কোটি ইউরোর নিচে হবে বলেই জানিয়েছে স্পেনের টেলিভিশন চ্যানেলটি।

Also Read: এমবাপ্পে পিএসজি ছাড়বেন—এই খবরে কি এবার বিশ্বাস করা যায়