Thank you for trying Sticky AMP!!

সেরে উঠছেন নেইমার

পিএসজির অনুশীলনকেন্দ্রে ফিরেছেন নেইমার

চোট পেয়েছিলেন এ বছরের ফেব্রুয়ারিতে। লিলের বিপক্ষে ম্যাচ খেলার সময় অ্যাঙ্কেলে চোট পেয়ে উঠে গিয়েছিলেন। এরপর করাতে হয়েছে অস্ত্রোপচার। পুরো মৌসুমের জন্য তাঁর মাঠের বাইরে চলে যাওয়ার বিষয়টি তখনই নিশ্চিত হয়েছে।

অস্ত্রোপচার করানোর পর থেকে ব্রাজিলেই ছিলেন নেইমার। সর্বশেষ তিনি খবরে এসেছিলেন নিজের সাবেক ক্লাব সান্তোসের একটি ম্যাচ দেখতে গিয়ে। সেখানে তিনি বলেছিলেন, শিগগিরই আবার সান্তোসে ফিরবেন। আপাতত সান্তোসে নয়, নেইমার ফিরেছেন পিএসজির অনুশীলনকেন্দ্রে।

Also Read: শিগগিরই আবার সান্তোসে ফেরার বার্তা দিলেন নেইমার

পিএসজি আজ এক বিবৃতিতে নেইমারের চোট নিয়ে সর্বশেষ খবর দিয়েছে। সেখানে তারা জানিয়েছে, ৩১ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা পিএসজির চিকিৎসা দলসহ আজ ব্রাজিল থেকে ক্লাবের অনুশীলনকেন্দ্রে ফিরেছেন।

ক্লাবের ওয়েবসাইটে দেওয়া বিবৃতিতে পিএসজি লিখেছে, ‘নেইমার জুনিয়র ট্রেনিং সেন্টারে ফিরেছেন। তাঁর সঙ্গে পিএসজির চিকিৎসা দল আর অস্ত্রোপচার করা চিকিৎসক ছিলেন। আজ চিকিৎসক তাঁর প্রটেকটিভ বুট খোলার কাজ করেছেন। পুনরায় করা মেডিকেল পরীক্ষার ফল পাওয়ার পর সিদ্ধান্ত নেওয়া হয়েছে, নেইমার প্যারিসে পুনর্বাসন করবেন।’

Also Read: নেইমারের বাবা হতে যাওয়ার সুখবর দিলেন তাঁর প্রেমিকা

পিএসজিতে নেইমারের ষষ্ঠ মৌসুম চলছে। ব্রাজিলিয়ান তারকার চুক্তির মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত থাকলেও প্রতিনিয়ত প্রশ্ন উঠছে—তিনি আসলে প্যারিসে আর কত দিন থাকবেন!

Also Read: হ্যাকিংয়ের শিকার নেইমার কি জুয়ায় ১১ কোটি টাকা হেরেছেন